Connect with us

Tollywood

১৯৯৪ সালের পয়লা মে হয়েছিল বিয়ে, দেখুন নিজের জীবনের আসল ভালোবাসা দেবশ্রীর সঙ্গে বুম্বাদার বিয়ের কিছু অদেখা ছবি!

Published

on

টলিপাড়ায় অনেক সেলিব্রিটি জুটি আছেন। এখনকার দিনে সেলিব্রিটি জুটিরা অনেকেই লিভ ইন করেন বা শুধুমাত্র সম্পর্কে থাকেন কিন্তু আগেকার দিনে সেলিব্রিটিরা সম্পর্কে এলে বিয়ে করে ফেলতেন।এইরকম ভাবে বহু টলিউড সেলিব্রিটি একে অপরের সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন এবং পরবর্তীকালে বিভিন্ন কারণে তাদের মধ্যে বিবাহবিচ্ছেদও হয়ে গেছে।

টলিউডের অন্যতম জনপ্রিয় জুটি ছিলেন প্রসেনজিৎ এবং দেবশ্রী রায়। একসময় দুজনে মিলে প্রচুর হিট ছবি উপহার দিয়েছেন টলিউডকে এবং অনস্ক্রিন রোমান্স পৌঁছে গেছিল অফস্ক্রিনেও। বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছিলেন তারা কিন্তু বিশেষ কারণে সেই সম্পর্ক ভেঙে যায়।

এরপরে প্রসেনজিৎ আরো দুটো বিয়ে করেন কিন্তু দেবশ্রী রায় আর বিয়ে করেননি। প্রসেনজিৎ অভিনয় জগতে নিজের ছাপ ফেলতে থাকেন আর দেবশ্রী দূরে চলে যান বড় পর্দা থেকে এবং যোগ দেন রাজনীতিতে। কিন্তু গত বছর দেবশ্রী রায় ছোটপর্দায় কাম ব্যাক করেন সর্বজয়া হিসেবে যে সিরিয়ালটি আবার চলতি মাসেই শেষ হয়ে যাচ্ছে।

আর যদি সব ঠিক ঠাক থাকতো তাহলে দুজনে মিলে পালন করতেন তাদের 28 তম বিবাহ বার্ষিকী। 1994 সালের পয়লা মে তাদের বিয়ে হয়েছিল। তাদের বিয়ের একটি অদেখা ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। সেখানে দুজনকে একসঙ্গে বিয়ের সাজে দেখে অভিভূত তাদের ভক্তরা।

যদিও এর আগে একটা রিয়্যালিটি শোতে এসে প্রসেনজিৎ স্বীকার করেছিলেন যে তার প্রথম ভালোবাসা কিন্তু চুমকি অর্থাৎ দেবশ্রী রায়। সেই ভিডিওটি ভীষণ ভাইরাল হয়েছিল। তাই দুজনের আরও একটা অদেখা ছবি দেখে আপ্লুত তাদের ভক্তরা।

Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Trending