Connect with us

Tollywood

বলিউড নায়িকাদেরও টেক্কা দিতে পারে টলিউড নায়ক জিতের স্ত্রীর সৌন্দর্য! দেখে নিন মোহনার অপরূপ রূপ

Published

on

সেলিব্রেটিদের নানান রকম কীর্তিকলাপ থেকে শুরু করে তাঁদের ব্যক্তিগত জীবন নিয়ে বেশ কৌতূহল থাকে অনুরাগীদের মধ্যে। টলিউড অভিনেতা জিৎ এমন একজন তারকা। তবে তাঁর স্ত্রী খুব বেশি লাইম লাইটে আসেন না। কিন্তু আজকাল এই সোশ্যাল মিডিয়ার দৌলতে যাদের মধ্যে প্রতিভা রয়েছে তারা খুব সহজেই ভাইরাল হয়ে যায়। আর এবার ভাইরাল হলেন জিতের স্ত্রী। ২০১১ সালের ২৪শে ফেব্রুয়ারী লক্ষৌ শহরের একজন স্কুল শিক্ষিকা মোহনার সঙ্গে বৈবাহিক বন্ধনে আবদ্ধ হন জিৎ।

এই দম্পতির একটি কন্যা রয়েছে যার নাম নবন্যা। ২০১২ তে তাঁরা বাবা-মা হয়েছেন। কিন্তু তারপরেও নিজের রূপ এবং সৌন্দর্য ধরে রেখেছেন মোহনা। স্ত্রী খুব বেশি সোশ্যাল মিডিয়ায় সক্রিয় না হলেও জিৎ সক্রিয় এবং মাঝে মাঝে তাঁর পরিবারের সঙ্গে ছবি পোস্ট করেন। জিতের মতোই ভীষণ সাদামাটা জীবনযাপন করেন মোহনা। কিছুদিন আগেই স্বামীর মঙ্গলকামনায় করবা চৌথ বোতো পালন করেছিলেন। এই ছবি দেখে সকলেই মোহনা সৌন্দর্যের প্রশংসা করেছে কমেন্ট বক্সে। অনেকেরই প্রশ্ন কেন অভিনয় আসেন না মোহনা?

যদিও মোহনায় এইসব কিছু থেকে দূরে থাকতেই পছন্দ করেন। তাই তো বেশি ক্যামেরায় ধরা দেন না নিজেকে। এমনকি টলিপাড়ার যে কোনো অনুষ্ঠানেও খুব বেশি মোহনা চোখে পড়েন না পাপারাজ্জির ক্যামেরায়।

 

View this post on Instagram

 

A post shared by Jeet (@jeet30)

Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Trending