Connect with us

Tollywood

Hiran Chatterjee: খড়গপুরে পর’কীয়ায় জড়িয়েছেন স্বামী তথা তারকা বিধায়ক, বাবা হিরণকে ভুলতে বলল মেয়ে নিজেই, স্ত্রীর পথচলা নতুন করে!

Published

on

খড়্গপুরের বিজেপি বিধায়ক হিরন চ্যাটার্জী একসময় টলিউড ইন্ডাস্ট্রির এক জনপ্রিয় অভিনেতা। তিনি বিয়ে করেন অনিন্দিতা চ্যাটার্জিকে। তাদের ২২ বছরের দাম্পত্য জীবন। তাদের মেয়ের নাম নিয়াশা, যার বয়স ১৬ বছর।

কয়েকদিন আগেই এই তারকা বিধায়কের নামে একটি জল্পনা উঠেছিল, তিনি নাকি বাড়ি ছেড়ে খড়্গপুরে গিয়ে থাকছেন এবং সেখানে একজন মহিলার সাথে তার বিবাহ বহির্ভূত সম্পর্ক হয়েছে। আর সেই জন্য স্ত্রী এবং কন্যাকে ছেড়ে সে খড়্গপুরে থাকছে।এই বিষয়টি পুরোপুরি গুজব বলে উড়িয়ে দেন তখন হিরন এবং তার স্ত্রী।

BJP actor MLA Hiran Chatterjee's wife Anindita's cryptic FB post on marriage:  '২২ বছরের বিয়েও ভুলে যেতে পারে..', হিরণের স্ত্রীয়ের 'বিস্ফোরক' পোস্ট |  Indian Express Bangla

তবে সম্প্রতি হিরনের স্ত্রীর তথা অনিন্দিতা এবং তার মেয়ে একটি মিউজিক ভিডিও লঞ্চ করেছেন। যেখানে অনিন্দিতাকে সংগীত পরিবেশন করতে শোনা গেছে এবং মেয়ে নিয়াশাকে পর্দায় অভিনয় করতে দেখা গেছে।অনিন্দিতা অনেকদিন ধরেই গানের জগতের সাথে যুক্ত, কিন্তু কখনোই সেভাবে নিজের গানের প্রতিভাকে তুলে আনেন নি সকলের সামনে। কিন্তু আজ মেয়ে নিয়াশার অনুপ্রেরণায় বা জোর করায় তিনি এত বড় একটা পদক্ষেপ নিয়েছেন হিরণকে ছাড়াই।

এই দিন এক সংবাদ মাধ্যমের তরফ থেকে অনিন্দিতার কাছে হিরনের সম্পর্কে জানতে চাওয়া হলে তিনি সে ব্যাপারটাকে খুব সযত্নে এড়িয়ে যান এবং বলেন এই বিষয়ে তিনি এখন মন্তব্য করবেন না পরে কখনো বলবেন।

প্রসঙ্গত তারকা বিধায়কের পরকীয়ার জল্পনা উঠেছিল তার স্ত্রীর একটি পোস্ট দেখেই সেই পোস্টে অনিন্দিতা লিখেছিলেন, ”বাবা সদ্যোজাত সন্তানকে রেখে চলে যেতে পারে, ২২ বছর পরে বিয়ে, বৌকে অপ্রয়োজনীয় মনে করতে পারে। এমনকি সন্তানের মানুসিক অবস্থার প্রতি উদাসীন হতে পারে…. ।”আর এই লেখা সামনে আসার পর থেকেই নানা দিকে নানান জল্পনা উঠে এসেছিল হিরন সম্পর্কে।

Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Trending