Tollywood

Indraneil Sengupta-Isha Saha: ইন্দ্রনীলের বিবাহিত সংসারে তৃতীয় ব্যক্তি ঈশা সাহা! মুখ ফস্কে বলে ফেললেন মনের মানুষের নাম! জনপ্রিয় অভিনেতার সঙ্গেই লুকিয়ে চলছে প্রেম

সম্প্রতি সময়ের একজন খুবই জনপ্রিয় টলিউডের অভিনেত্রী হলেন ঈশা সাহা। তার মনের মানুষ কে তাই নিয়ে এখন জোর চর্চা চলছে টলি পাড়ার অন্দরে। জনপ্রিয় অভিনেতার সঙ্গে নাকি চুটিয়ে প্রেম করছেন ঈশা। এবার সেই প্রমাণ পেয়ে গেল ভক্তরা। যা নিয়ে এখন জোড়চর্চা হচ্ছে সোশ্যাল মিডিয়াতেও। প্রসঙ্গত এখন টলিউডের একজন খুবই ব্যস্ত অভিনেত্রী ঈশা।

‘প্রজাপতি বিস্কুট’ থেকে ঈশা তার অভিনয় কেরিয়ার শুরু করেছিলেন। এরপর আর তাকে পিছনে ফিরে তাকাতে হয়নি। নিজের অভিনয় গুণে মুগ্ধ করেছেন সকলকে। ‘সোয়েটার’, ‘সহবাস’, ‘বুড়ো সাধু’, ‘কলকাতা চলন্তিকা’, ‘সোনা দা সিরিজ’, ‘কাছের মানুষ’, ‘গোলন্দাজ’ এইসব সিনেমায় ঈশা তার সাবলীল অভিনয় দেখিয়েছেন। এখন তার ভক্ত সংখ্যা প্রচুর। তাই তার ব্যক্তিগত জীবন নিয়ে কৌতুহল থাকবে না এমনটা বলা যায় না।

এবার শোনা যাচ্ছে অভিনেতা ইন্দ্রনীল সেনগুপ্তর সঙ্গে প্রেম করছেন ঈশা। সম্প্রতি ইন্দ্রনীল সেনগুপ্ত অভিনীত সন্দীপ রায়ের ‘হত্যাপুরী’ সিনেমার প্রিমিয়ারেও দেখা গিয়েছে ঈশা সাহাকে। তবে এই জল্পনা আজকের নয়। ঈশা ও ইন্দ্রনীলের প্রেমপর্ব শুরু হয়েছে অনেক আগে থেকেই।‘তরুলতার ভূত’ ছবির সময় থেকেই শোনা গিয়েছিল এই খবর। এমনকি যে কারণে ইন্দ্রনীলের সঙ্গে বরখা বিস্তের ১৩ বছরের বৈবাহিক সম্পর্কের বিচ্ছেদ ঘটে তবে অভিনেতা অভিনেত্রী কেউই এই জল্পনাকে প্রকাশ্যে স্বীকার করেনি।

গত বছর কাছের মানুষ সিনেমার প্রচারে জি বাংলার দিদি নাম্বার ওয়ানে এসেছিল দেব প্রসেনজিৎ এবং ঈশা। তখন সঞ্চালিকা রচনা ব্যানার্জি ঈশাকে তার মনের মানুষের কথা জিজ্ঞাসা করলে হেসে ওঠেন অভিনেত্রী। কিন্তু দেব এবং প্রসেনজিৎ দুজনেই একসাথে বলে উঠেছিলেন যে এখন ঈশার পছন্দের রং নীল। আর তারপর থেকেই এই জল্পনা আরো বেশি মাথাচাড়া দিয়ে ওঠে। নীল অর্থাৎ ইন্দ্রনীল সেনগুপ্ত।

প্রসঙ্গত টলিউডের একজন জনপ্রিয় অভিনেতা হলেন ইন্দ্রনীল সেনগুপ্ত। যাকে বহুদিন ধরে টিভির পর্দায় দেখেছে বাংলার দর্শক। কিরিটি, ব্যোমকেশ ও ফেলুদা এই তিন গোয়েন্দা চরিত্রেই অভিনয় করে দর্শকের মন জয় করে ফেলেছেন তিনি। কাহানি সিনেমায় তার নেগেটিভ চরিত্র দারুণভাবে প্রশংসিত ছিল দর্শকমহলে।

Nira