Tollywood

Nusrat Jahan: পরনে নেই উন্মুক্ত পোশাক তবু যেনো রেড ভেলভেট কেক! নুসরতের এই রূপে ফিদা নেট দুনিয়া

টলিউডের একজন জনপ্রিয় অভিনেত্রী হলেন নুসরাত জাহান। যিনি প্রায় সময় নিজের ব্যক্তিগত কারণ নিয়ে সমালোচনার শীর্ষে থাকেন। তবে অভিনেত্রীর সৌন্দর্য নিয়ে কখনোই কেউ সন্দেহ প্রকাশ করতে পারেনা। অভিনয় জীবনে পা দেওয়ার সাথে সাথেই তার সৌন্দর্যের ভক্ত বেড়ে বহুগুণ হয়ে গিয়েছিল।

সম্প্রতি টিভির পর্দার সাথে সাথে সোশ্যাল মিডিয়াতেও ভালো ভক্ত রয়েছে অভিনেত্রী। তাকে প্রতিদিন প্রায় নিত্য নতুন সোশ্যাল মিডিয়ায় পোস্ট দিতে দেখা যায়। কখনো পশ্চিমী পোশাকে আবার কখনো ভারতীয় পোশাকে আগুন ধরান সোশ্যাল মিডিয়াতে। তবে তিনি যে পোশাকে পড়েন তাতেই অসাধারণ লাগে তা বলাই বাহুল্য।

সম্প্রতি তিনি এমন একটি রিলস্ ভিডিও পোস্ট করেছেন যেখানে তাকে লাগছে পুরো রেড ভেলভেট কেক। প্রসঙ্গত একটি লাল রঙের ২ পিস পড়েছেন নুসরাত। তার সঙ্গে চুল খুলে দিয়েছেন এবং মানানসই মেকআপ।যা দেখে একেবারে চোখ ফেরানো যাচ্ছে না অভিনেত্রীর দিক থেকে। সেই সঙ্গে কানে জাঙ্ক জুয়েলারি এবং ঠোঁটে লাল লিপস্টিক।

এই ভিডিওটি কিছুক্ষণের মধ্যেই সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়ে গেছে। এর মধ্যে ভিডিওটিতে প্রায় ৯৬ হাজার মানুষ দেখেছেন এবং ১২ হাজারের বেশি মানুষ পছন্দ করেছেন। সেখানে এসে কয়েকজন নেটিজেন স্বভাবতই থাকে কটাক্ষ করলেও তার অনুরাগীরা তাকে প্রশংসায় ভরিয়ে দিয়েছেন।

 

 

 

View this post on Instagram

 

A post shared by Nussrat Jahan (@nusratchirps)

Nira