Tollywood

Srabanti Chatterjee Marriage: ‘শ্রাবন্তীর এবার সতেরো নম্বর বিয়ে!’ খিল্লি করছে নেট দুনিয়া! আবার কী কাণ্ড ঘটালেন নায়িকা?

আরো একবার টলি কুইন শ্রাবন্তী চ্যাটার্জী হলেন ট্রোলের সম্মুখীন। নেটিজেনরা তাকে সুযোগ পেলেই নানা রকম বিষয়ে তার ব্যক্তিগত জীবন নিয়ে খোঁচা মারেন। এবারেও তার অন্যথা হলো না। এবার তাকে বলা হল তার নাকি ১৭ নম্বর বিয়ে! কিন্তু কী আবার করলেন অভিনেত্রী যা নিয়ে তাকে এমন কিছু শুনতে হলো?

সম্প্রতি ২০ই জানুয়ারি মুক্তি পেয়েছে কৌশিক গঙ্গোপাধ্যায় পরিচালিত ‘কাবেরী অন্তর্ধান’। এই ছবিতে মুখ্য ভূমিকায় দেখা গেছে অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়কে। তবে এবার তিনি খবরের শিরোনামে এলেন তার ছবির মাধ্যমে নয়। প্রসঙ্গত নানা রকম কারণে তিনি প্রায় সময় অনুরাগী এবং ট্রোলারদের চর্চার শিরোনামে থাকেন। তবে বেশিরভাগ সময় হয় তার ব্যক্তিগত জীবন নিয়ে কাটাছেড়া।

তবে ট্রোলারদের এসব কথা কখনোই কানে নেন না অভিনেত্রী, তা তাকে দেখলেই বোঝা যায়। সম্প্রতি অভিনেত্রী তার এক বন্ধুর বিয়েতে গিয়েছিলেন। আর সেখান থেকেই নানান ছবি শেয়ার করেছিলেন নিজের সোশ্যাল মিডিয়াতে। আর সেই ছবির তলায় নানা রকম মন্তব্যে ভরিয়ে দিয়েছেন ট্রোলার থেকে শুরু করে তার ভক্তরা।

প্রসঙ্গত ইন্সটাগ্রামে যেই অভিনেত্রী এই বিয়ে বাড়ির ছবি পোস্ট করেন তখনই নেটিজেনরা নানারকম নেতিবাচক কমেন্ট করতে শুরু করেন। তাদের মধ্যে একজন তাকে লেখেন ‘সতেরো নম্বর বিয়ের প্রস্তুতি’।সেই ছবিতেই আর এক ব্যক্তি লেখেন ‘নাতি নাতনিদের সঙ্গে বিয়ে হবে।’ অন্যজন লেখেন, ‘প্রজাপতি বসলে বিয়ে, ফড়িং বসলে প্রেম। আমার তো মশা বসেছিল এবার কী হবে?’

বন্ধুর বিয়েতে একটি লাল রঙের শাড়ি পরতে দেখা গিয়েছে অভিনেত্রীকে। তাকে দেখতেও বেশ সুন্দর লাগছিল। বর বউ বসার চেয়ারে বসে তিনি বেশ কিছু ছবি তুলেছেন এবং সেগুলি ইনস্টাগ্রামে পোস্ট করেছিলেন। সেখানে তার ভক্তরা তাকে প্রশংসায় ভরিয়ে দিয়েছে। তবে সেই সবকিছুর মধ্যে একটি কমেন্ট সকলকার নজর কেড়েছে। সেই ব্যক্তি লেখেন, ‘বছর হলে Year হয়, বন্ধু হলে Yaar হয়, এই সামান্য বানানটাও ঠিক করে লিখতে জানেন না?’

তবে তারপর শ্রাবন্তীর পোস্টে আবার ঠিকঠাক বানান দেখাচ্ছে, তার মানে অভিনেত্রী তার ভুল ঠিক করে নিয়েছে।

Nira