Connect with us

Tollywood

Subhashree Ganguly: ইউভানের জন্মের পর বেড়েছিল শরীরে মেদ, জুটেছিল কটাক্ষ! আবার সাহসী শুট করে হ’ট মাম্মা হয়ে উঠলেন শুভ ডার্লিং

Published

on

বাংলা ইন্ডাস্ট্রির একজন জনপ্রিয় অভিনেত্রী হলেন শুভশ্রী গাঙ্গুলী। যাকে বহু জনপ্রিয় ছবি উপহার দিতে দেখা গেছে দর্শকদের। ২০০৭ সালে প্রথম বাংলা ইন্ডাস্ট্রিতে পা দেন এই অভিনেত্রী। তারপর থেকে একের পর এক জনপ্রিয় ছবিতে অভিনয় করে নিজের অভিনয় গুণ দিয়ে মুগ্ধ করেছেন দর্শকদের। এবং বর্তমানে তিনি একজন ব্যস্ততম অভিনেত্রী টলিউডের।

বড়পর্দায় কাজ করার পাশাপাশি এই মুহূর্তে তাকে ওয়েব সিরিজেও কাজ করতে দেখেছে বাংলার দর্শক। তার ঝুলিতে যে এখন পরপর অনেকগুলি কাজ রয়েছে তা বলাই বাহুল্য। তবে পর্দার পাশাপাশি তাকে দেখতে পাওয়া যায় বিভিন্ন সময় ফটোশুট এবং ভিডিওশুটে। সেইসব ছবি এবং ভিডিও তিনি সোশ্যাল মিডিয়াতে অনুরাগীদের সঙ্গে শেয়ার করেন। যা দেখে প্রশংসায় ভরিয়ে দেন সকলে।

প্রসঙ্গত এক বছর আগে তিনি মা হয়েছেন। তার কোল আলো করে এসেছে একটি ছোট পুত্র সন্তান। যার নাম ইউভান। মা শুভশ্রী গাঙ্গুলী এবং বাবা রাজ চক্রবর্তীকে প্রায় সময় নিজেদের সোশ্যাল মিডিয়ায় ছোট্ট ছেলের ছবি দিতে দেখা যায়। তবে অভিনেত্রীর মা হওয়ার পরে চেহারায় এসেছিল বিরাট পরিবর্তন। শরীরে অতিরিক্ত মেদ জমার কারণে নানা রকম কটাক্ষের মুখে পড়তে হয়েছিল অভিনেত্রীকে। তবে তার যোগ্য উত্তরও দিতে দেখা গিয়েছিল শুভশ্রীকে।

তবে তার কয়েক মাস পরেই কঠিন ডায়েট এবং দীর্ঘ শরীরচর্চার ফলে সেইসব অতিরিক্ত মেদ ঝরিয়ে আবার স্লিম অ্যান্ড ট্রিম ফিগারে ফিরে এসেছেন অভিনেত্রী। আবার তাকে দেখা যায় হ’ট এবং বো’ল্ড ফটোশুট করতে নিজের এই চাবুক ফিগারে। সম্প্রতি এমনই একটি ফটো তিনি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন যা রীতিমতো ভাইরাল হয়েছে।

ছবিতে শুভশ্রী কে সবুজ রঙের হাই থাই ওয়ান সোল্ডার গাউন পড়ে দেখা গিয়েছে। সাথে পড়েছিলেন সবুজ রঙের ব্যালোরিনা। জেল দিয়ে সেট করেছেন চুল। গোলাপী ব্লাস ও হালকা পিচ রঙের লিপস্টিকে শুভশ্রীকে অসাধারণ লাগছিল। ছবিগুলি পোস্ট করে অভিনেত্রী ক্যাপশনে লিখেছেন ‛গ্ল্যামারাস পোজের কথা’। অভিনেত্রী পোশাকটি ডিজাইন করেছেন রচনা নারওয়ানি।

Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Trending