BollywoodTollywood

Bold Web Series: শীতের রাতেও দেখলে ঝরবে ঘাম! গল্পের পাশপাশি ভরপুর যৌ’নতা, হট সিন সব একই ঝুড়িতে! উইকেন্ডের রাত জমে যাবে

শীত পড়ছে না পড়ছে না। ক্রিসমাসের পর কলকাতা দেখিয়ে দিল রেকর্ড ভাঙা শীতের মরশুম। এখন আবার বিয়েরও মরশুম। নেটফ্লিক্স অ্যান্ড চিলের দুনিয়ায় লেপের মধ্যে সঙ্গীর সঙ্গে ঠিক কোন সিনেমা দেখবেন যদি ঠিক করে উঠতে না পারেন তাহলে আপনার জন্যই রইল পাঁচটি উত্তেজনায় ভরপুর বোল্ড ওয়েব সিরিজের সাজেশন –

চরিত্রহীন – হইচই সম্প্রতি সব ধরনের কাজেই তাক লাগিয়ে দিচ্ছে। বোল্ড সিনের দিক দিয়ে তো হইচইয়ের সুনাম চারিদিকেই। তাই হইচইয়ের কথা হবে আর ‘ চরিত্রহীন ‘ ওয়েবসিরজের কথা উঠেব না তাতো হয় না।

Charitraheen" The Last Meeting (TV Episode 2020) - IMDb

ফোর মোর শটস প্লিজ – সায়নী গুপ্তা, মানবী গুরু, কীর্তি কুলহারী এবং বাণী যে অভিনীত অ্যামাজন প্রাইমের ‘ ফোর মোর শর্টস প্লিজ ‘ – এ চার বান্ধবীর কাহিনী বলা হয়েছে। তাতেও রয়েছে সে’ক্স সিন।

Four More Shots Please! Season 2 Release Date Set for April 17 by Amazon  Prime Video | Entertainment News

রসভরী – স্কুলের শিক্ষিকার ওপর চাপ খেয়ে যে কী কাণ্ড ঘটে তার কাহিনী ফুটে উঠেছে অ্যামাজন প্রাইমের ‘রসভরী ‘ ওয়েব সিরিজের মাধ্যমে।

Rasbhari (TV Series 2019– ) - IMDb

মেড ইন হেভেন – শুধু বোল্ড সিন না, রোম্যান্সও চাইলে অ্যামাজন প্রাইমের ‘ মেড ইন হেভেন ‘ বেশ ভালোই।

Made in Heaven': The Dark Story of India's Elite, One Wedding at a Time

মির্জাপুর – এক ঝুলিতে সব বলতে যা বোঝায়, এই সিরিজটি তাই। অভিনয় থেকে শুরু করে গল্প, অ্যাকশন, রোম্যান্স, কমেডি ও বোল্ড সিন সবই এই একটা সিরিজে।

Mirzapur season 1, আসছে মির্জাপুর ২, সিরিজের 'ফ্যানডম'-কে কুর্নিশ  অ্যামাজনের, দেখুন বিশেষ VDO - amazon prime video expresses gratitude in a  special video ode to a fandom, towards mirzapur fans ...

Nira