Tollywood

Actors Real Name: কোয়েল থেকে জিৎ, গ্যারান্টি দিয়ে বলতে পারি এই তারকাদের আসল নাম কেউ জানে না! যাদের এত নাম, খ্যাতি, তাঁদের পরিচয়টুকুও নকল

পর্দায় না দেখা যায়, তার তো অর্ধেকেরও বেশি কিছু আসল হয় না। কিন্তু পর্দার পিছনের জগতে যা দেখা যায়। এমনিতেও সেটাকে খুব জটিল ও অন্ধকারময় জায়গা মনে করা হয়। কিন্তু সবার ক্ষেত্রে তা হয় না। অনেকেই সেই পর্দার পিছনের জগৎ থেকে নিজের পরিবার গড়ে তুলেছেন, নিজের সংসার গড়ে তুলেছেন। কিন্তু সেখানেও কোনটা কতটা সত্যি আর কোনটা কতটা মিথ্যে সেটার মাপকাঠি কী? আপনি কি জানেন, টলিউডে এমন কতজন রয়েছে যাদের আসল নামটুকু আমরা জানিনা। চলুন জেনে নিই এরকম পাঁচজন টলি তারকার আসল নাম –

কোয়েল মল্লিক : এখনও তিনি সোশ্যাল মিডিয়ায় নিজের ফ্যাশন ফটোশুটের ছবি ছাড়লেই এখনকার সব নায়িকাদের বাচ্চা লাগে। দেব, জিৎ, আর্ট থেকে কমার্শিয়াল সব জুটিতেই তাবড় তিনি। কিন্তু তাঁর আসল নাম কোয়েল নয়। তাঁর আসল নাম রুক্মিণী মল্লিক।

Koel Mallick | Actor Koel Mallick Spent Quality Time With Orphaned children  dgtl - Anandabazar

বনি সেনগুপ্ত: অভিনয় থেকে রাজনীতি সবেতে মাতিয়ে রেখেছেন। টলিউডের এককালে অন্যতম মাতিয়ে রাখা ও তাবড় দাপুটে অভিনেতা হলেন বনি সেনগুপ্ত। কিন্তু এটিও তাঁর আসল নাম নয়। তিনিও এই নামটি সিনেমার খাতিরে নিয়েছেন। তাঁর আসল নাম, অনপ্রিয় সেনগুপ্ত।

Bonny Sengupta | Bonny Sengupta talks about his upcoming film and personal  life dgtl - Anandabazar

যীশু সেনগুপ্ত : যীশু সেনগুপ্ত শুধু বাংলার একজন তাবড় অভিনেতাই নন, বাংলা ধারাবাহিকে ও মেগা প্রোগ্রামগুলির অন্যতম জনপ্রিয় সঞ্চালক। এদিকে ক্যারিয়ারের টপ পজিশনে তিনি মাঝ বয়সে এসেছেন। তাঁরও নাম যীশু নয়। বরং তাঁর আসল নাম, বিশ্বরূপ সেনগুপ্ত।

Jisshu Sengupta | Jisshu Sengupta returns as a producer with a new serial  in star jalsha dgtl - Anandabazar

টোটা রায়চৌধুরী ‍: যীশু সেনগুপ্তের মতোই টোটা রায় চৌধুরীও তাঁর জীবনের মাঝ বয়সে ইন্ডাস্ট্রিতে নাম করতে পেরেছেন। এবং শুধু বাংলা হিন্দিতেও ওয়েব সিরিজে বেশ মাতিয়ে রেখেছেন তিনি। তাঁর আসল নাম হল, পুষ্পরাগ রায়চৌধুরী।

Tota Roy Choudhury | Tota Roy Chowdhury talks about his characters like  Feluda and Rohit dgtl - Anandabazar

ভানু বন্দ্যোপাধ্যায় : এনার এই নামই বাংলার সিনেমার ইতিহাসে স্বর্ণাক্ষরে লেখা থাকছে। একের পর এক তাবড় তাবড় সিনেমা, ও তাতে দাপিয়ে অভিনয় করেছেন যিনি তাঁর নাম ভানু বন্দোপাধ্যায়। যাঁর অভিনয় আজ পড়ানো হয়। তাঁর আসল নাম হল, সম্যময় বন্দ্যোপাধ্যায়।

রিভলভার পাচার করে পুলিশের নজরে, ‍‍`ভারত ছাড়ো‍‍` আন্দোলনেও সামিল ছিলেন ভানু  বন্দ্যোপাধ্যায়

 

Mouli Ghosh