Connect with us

Tollywood

আঠেরো দিনে জেদ নিয়ে আড়াই কেজি ঝরালেন শ্রীময়ীর রোহিত দা! খোলা শরীরে করলেন পোস্ট, মাথা ঘুরছে মহিলা অনুরাগীদের

Published

on

স্টার জলসার জনপ্রিয় সিরিয়াল শ্রীময়ী শেষ হয়েছে ডিসেম্বর মাসে। কিন্তু মানুষের এখনো শ্রীময়ী রোহিত সেন জুন আন্টি কে ভুলতে পারেননি সোশ্যাল মিডিয়াতে গেলেই তা স্পষ্ট হয়ে যাবে। কিছুদিন আগেই সরকারি পুরস্কার পেয়েছেন জুন আন্টি এবং রোহিত দা। সেরা খলনায়িকা হয়েছেন জুন আন্টি, সেরা সহ-অভিনেতা হয়েছেন রোহিত সেন।

রোহিত সেন এর ভূমিকায় টোটা রায়চৌধুরী কে মানুষ বেশ স্বচ্ছন্দ গ্রহণ করেছিলেন।টলিউড ইন্ডাস্ট্রিতে টোটা রায়চৌধুরী হিরো হতে এসেছিলেন কিন্তু ভাগ্যের ফেরে তার টলিউড নায়ক হওয়া হয়নি।তার বদলে তিনি নিজেকে প্রতিষ্ঠা করেছেন একজন দক্ষ অভিনেতা হিসেবে যিনি এখন বলিউডেও প্রচুর প্রজেক্টে চুটিয়ে কাজ করছেন।

তবে নিজেকে শুধুমাত্র সিনেমার গন্ডিতে বেঁধে রাখেন নি টোটা রায়চৌধুরী। তার সঙ্গে সঙ্গে ছোটপর্দাতেই নিজের অভিনয় মেলে ধরছিলেন তিনি। তার সব থেকে বড় প্রমাণ হলো শ্রীময়ী সিরিয়ালের রোহিত সেন চরিত্রটি।

রোহিত সেনের চরিত্র তাকে এতটাই জনপ্রিয়তা দিয়েছিল যে মহিলারা মনে মনে কামনা করছিলেন যে স্বামী পেলে যেন তিনি রোহিত সেনের মতোই হন‌।সেই রোহিত সেন অর্থাৎ টোটা রায়চৌধুরীর মাঝে মাঝেই সোশ্যাল মিডিয়ায় এমনসব শরীরচর্চার ফটো দিচ্ছেন যা দেখে মহিলাদের ঘুম উড়ে যাচ্ছে।

যারা সোশ্যাল মিডিয়াতে টোটা রায়চৌধুরী কে ফলো করেন তারা সকলেই জানেন টোটা রায়চৌধুরী কতটা ফিটনেস ফ্রিক। আজ সকালে তিনি ফেসবুকে একটা পোস্ট দিয়েছেন যেখানে দেখা যাচ্ছে যে নিজে জেদ করে তিনি ১৮ দিনে কমিয়ে ফেলেছেন আড়াই কেজি ওজন এবং অবশ্যই সেটা একটা সিনেমার চরিত্রের প্রয়োজনে।

উর্ধাংশ সম্পূর্ণ অনাবৃত, স্পষ্ট বোঝা যাচ্ছে অ্যাবস। নিজেই নিজেকে ট্রেনিং দিয়ে 18 দিনে এই অসাধ্য সাধন করেছেন টোটা রায়চৌধুরী। ডায়েটে ছিল বাঙালি খাবার। যোগা এবং ক্যালিস্থেনিকস করে ওজন কমিয়েছেন টোটা।

সেইসঙ্গে বিশেষত্ব হলো তার ক্যাপশন দেওয়া একটি লাইন যেখানে লেখা আছে আপনি আমার প্রতিভাকে সন্দেহ করতে পারেন কিন্তু আমার কমিটমেন্ট কে কখনো সন্দেহ করবেন না।অর্থাৎ তার অভিনয় প্রতিভা নিয়ে অনেকেই প্রশ্ন রয়েছে সেটা নিয়েই তিনি খোঁচাটা দিলেন বলে মনে করছেন তার ভক্তরা।

Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Trending