Connect with us

Tollywood

‘আমাকে সৌমিত্র জেঠু বা সব্যসাচী চক্রবর্তীর মতো বড়মাপের অভিনেতাদের সঙ্গে জুড়বেন না’, সমালোচকদের একহাতে নিলেন পর্দার ‘ফেলুদা’ টোটা রায় চৌধুরী

Published

on

অভিনেতা অভিনেত্রীরা যেমন মানুষের ভালোবাসা পান, তেমনি সোশ্যাল মিডিয়ার যুগে তাঁদের নান সমালোচনার মুখেও পড়তে হয়। সম্প্রতি ওটিটি প্ল্যাটফর্ম ‘হইচই’তে মুক্তি পেয়েছে সত্যজিৎ রায়ের গল্প অবলম্বনে ‘ফেলুদার গোয়েন্দাগিরি: দার্জিলিং জমজমাট।’ ছবিটি পরিচালনা করেছেন পরিচালক শ্রীজিৎ মুখোপাধ্যায়। তবে ছবিটির স্ট্রিমিং শুরু হওয়ার পর থেকেই ফেলুদা প্রেমীদের সমালোচনার মুখে পড়েছেন পরিচালক সহ সিরিজের অভিনেতা টোটা রায় চৌধুরী।

তবে এই সমালোচকদের বিরুদ্ধে মুখ খুললেন অভিনেতা টোটা রায় চৌধুরী। তাঁর সোশ্যাল মিডিয়ায় ওইদিন তিনি একটি লম্বা পোস্ট করেনা। তিনি পোস্টে জানিয়েছেন, ফেলুদা চরিত্রের অন্যান্য অভিনেতাদের সঙ্গে তাঁকে যেন না জড়ানো হয়। এর আগে ফেলুদা চরিত্রে দেখা গেছে অভিনেতা সৌমিত্র চট্টোপাধ্যায় এবং সব্যসাচী চক্রবর্তীকে। তাঁদের সঙ্গে যাতে না তুলনা করা হয়, সেই কথায় জানিয়েছেন তিনি। এছাড়া তিনি বলেছেন, ওতো বড় মাপের অভিনেতাদের সঙ্গে তিনি এক আসনে দেখতে ক্যান না নিজেকে।

তিনি জানিয়েছেন, তিনি সমালোচনা যুক্তি তর্ক পছন্দ করেন, তবে যে সমালোচনা ঘৃণা ছড়ায় তা অভিনেতা কে নিচে নামানোর জন্য করা হয়। ছবির পরিচালক সৃজিত মুখার্জিকে নিয়েও যে বিরোধিতা করা হচ্ছে, সেই ব্যপারেও সুর চড়িয়েছেন তিনি।

সিরিজে তোপসের চরিত্রে দেখা যাচ্ছে কল্পন মিত্র এবং জটায়ুর ভূমিকায় দেখা যাচ্ছে অনির্বাণ চক্রবর্তীকে। তবে অনেক দর্শক ছবিটি দেখে ফেলুদা চরিত্রে টোটা রায় চৌধুরীর বেশ ভালোই প্রশংসা করেছেন।

Trending