Connect with us

Tollywood

Urfi Javed: পোশাক খু’লে দেখিয়ে জুটেছে চরম নোংরা কটাক্ষ! রাগে গজগজ করতে করতে এবার ভারত ছাড়লেন উরফি

Published

on

সম্প্রতি বলিউডের সোশ্যাল মিডিয়ার মাধ্যমে জনপ্রিয়তা অর্জন করেছে অভিনেত্রী উরফি জাভেদ। বিগ বস ওটিটি থেকে টিভির পর্দায় উঠে আসেন এই অভিনেত্রী। সংবাদ মাধ্যমের চর্চার শিরোনামে থাকার জন্য তিনি সব অদ্ভুত কান্ড কারখানা করেন।

প্রায় সময় সোশ্যাল মিডিয়াতে নিজের অদ্ভুত পোশাক-আশাক এবং অদ্ভুত মন্তব্যের জন্য বিতর্কিত এবং সমালোচিত হতে দেখা যায় এই অভিনেত্রীকে। কিছুদিন আগেই হিন্দুস্তানি ভাও এর সঙ্গে ঝামেলা করে সংবাদমাধ্যমের শিরোনামে এসেছিলেন অভিনেত্রী।

তবে এত বিতর্কের মধ্যে এবার শোনা যাচ্ছে যে ভারত ছেড়ে পাকিস্তান চলে যেতে পারে উরফি! অভিনেত্রী তার সোশ্যাল মিডিয়ায় এমনই একটি ভিডিও পোস্ট করেছেন যা দেখে অনেকেই অবাক হয়েছেন। অনেকে মনে করছেন তবে কি পোশাক খুলে দেখানোর ফলেই যে ট্রোলিং এর সম্মুখীন হন অভিনেত্রী, তার জন্যই চলে যাচ্ছেন দেশ ছেড়ে?

 

View this post on Instagram

 

A post shared by Uorfi (@urf7i)

এই অভিনেত্রী একবার নয় বারবার নিজের অদ্ভুত পোশাক আশাক বা খোলামেলা পোশাক-আশাকের জন্য সোশ্যাল মিডিয়াতে সমালোচিত হয়েছেন। সম্প্রতি দিওয়ালির সময় যেমন ঊর্ধ্বাঙ্গ অনাবৃত করে শুধু নিজের হাত দিয়ে তার স্ত’ন দুটোকে ঢেকে শুভেচ্ছা জানিয়ে নেটিজেনদের রোষের মুখে পড়েছিলেন অভিনেত্রী।

প্রসঙ্গত, উরফি সম্প্রতি নিজের সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও শেয়ার করেছেন। তারপর থেকেই তার পাকিস্তানে চলে যাওয়ার একাধিক জল্পনা সামনে আসছে। কিন্তু সেই ভিডিওতে এমন কি ছিল যার জন্য উরফির দেশ থেকে চলে যাওয়ার খবর আসছে।

 

View this post on Instagram

 

A post shared by Uorfi (@urf7i)

উরফি সম্প্রতি সালোয়ার-স্যুট পরে নিজের একটি ভিডিও শেয়ার করে সোশ্যাল মিডিয়ায় লিখেছেন, ‘কারণ আমি হালা ও হানিয়াকে প্রচণ্ড ভালোবাসি। যদি আপনি জানেন তাহলে বুঝতে পারবেন’। জানিয়ে রাখি, পাকিস্তানের জনপ্রিয় সিরিয়াল ‘মেরে হামসফর’এ হালার চরিত্রের অভিনয় করছেন হানিয়া আমির নিশা।

 

View this post on Instagram

 

A post shared by Uorfi (@urf7i)

অভিনেত্রীর পাকিস্তানি সিরিয়ালের প্রতি ভালোবাসা দেখানোর পর থেকেই তার দেশ ছেড়ে চলে যাওয়ার জল্পনা উঠেছে। নেটিজেনদের একাংশ দাবি যে তিনি নাকি ভারত ছেড়ে পাকিস্তানে চলে যাচ্ছেন। আবার অনেকে বলছেন যে হিন্দুস্তানি ভাও ভালোই থাকে শায়েস্তা করেছেন।

Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Trending