Connect with us

Bangla Serial

EPJNSH: মিঠাইয়ের দেখাদেখি শাড়ি ছেড়ে খোলামেলা পোশাকে টুকাইবাবুর উর্মি! দেখা যাচ্ছে মাখনের মতো কোমল পা! “আমার এমন হট অ্যান্ড সেক্সী বউই লাগবে” আবদার জুড়লো ছেলেরা

Published

on

সবে অভিনয় কেরিয়ার শুরু করলেও দর্শক মনে নিজের জন্য বিশেষ জায়গা করে নিয়েছে জি বাংলার ‘এই পথ যদি না শেষ হয়’-এর উর্মি। সঙ্গে দর্শকদের সাত্যকি আর উর্মির টুকাইবাবুর সঙ্গে তার দুষ্টু মিষ্টি রোম্যান্স মন ভরিয়ে দিয়েছে বাঙালি দর্শকদের। অভিনয় দেখে কে বলবে এটা অন্বেষা হাজরার প্রথম কাজ?

এই গ্ল্যামার দুনিয়ায় এসে প্রথম কাজের মধ্যে দিয়েই দর্শকদের মন জয় করে নিতে পেরেছে এমন তারকাদের সংখ্যা হাতে গোনা। তারমধ্যে এই বয়সে স্থান করে নিতে পেরেছেন অন্বেষা। আর সেই সুবাদে এই সিরিয়ালও দর্শকদের মনের মণিকোঠায় বিশেষ স্থান দখল করে নিতে সক্ষম হয়েছে। ফলে রাতারাতি বেড়ে গিয়েছে তার ভক্তদের সংখ্যা। আর এখন নিজেদের ভক্তদের ধরে রাখার জন্য সোশ্যাল মিডিয়া অন্যতম গুরুত্বপূর্ণ একটা মাধ্যম। এই মাধ্যমে এখন রীতিমতো সক্রিয় অভিনেত্রী অন্বেষা হাজরা।

May be an image of 1 person

সোশ্যাল মিডিয়ার দৌলত এখন বহু মানুষের কাছে আলাদা ভাবে পরিচিতি পেয়েছেন অন্বেষা। কারণ সেখানে কাজের বাইরে ও তারকাদের ব্যক্তিগত জীবন প্রকাশ্যে এসে পড়ে। দর্শকরা যে তারকাদের বিশাল বড় ভক্ত তারা কোথায় কখন কী করছেন সেই খবর হাতেনাতে পেয়ে যায় ভক্তরা। ফলে পছন্দের নায়ক নায়িকাদের চরিত্রের বাইরে গিয়ে আলাদা রূপে দেখার সুযোগ তারা কখনোই মিস করে না।

May be an image of 1 person

সম্প্রতি অন্বেষার কিছু ছবি হইচই ফেলে দিয়েছে নেট দুনিয়ায়। কারণ যে মেয়েটি কুর্তি আর শাড়ি পরে থাকে সারাদিন সে এখন খোলামেলা হট লুকে ঝড় তুলেছে ছেলেদের মনের মধ্যে। হ্যাঁ, এবার নায়িকার এমন কিছু ছবি হঠাৎ দেখতে পেয়ে রাতের ঘুম উড়ে গেল তার পুরুষ ভক্তদের।

সম্প্রতি নায়িকা সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন কালো রংয়ের পোশাকে কিছু ছবি। কোন ক্যাফেটেরিয়ায় গিয়েছেন তিনি। স্লিট পোশাকে নায়িকার উন্মুক্ত পা। ঠিক যেনো মাখনের মতো কোমল তার চরণ। আর এটা দেখে কমেন্ট বক্সে উপচে পড়লো ভালোবাসার ঢেউ।

কেউ লিখল “ব্ল্যাক কুইন”, কেউ লিখলো “হট পাগলী” আবার কেউ লিখলো “সুন্দরী অপ্সরা”। অনেকেই প্রশ্ন করল প্রতিটি পোশাক তুমি এত সুন্দর করে কী করে ক্যারি করো দিদি? তবে পাশাপাশি কটাক্ষ কম আসেনি। মিঠাই ভক্তরা আবার বলতে শুরু করে দিয়েছে মিঠাইয়ের দেখাদেখি ওই একই ক্যাফেতে গিয়ে বসেছে উর্মি।

Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Trending