টুকাই কথা না বলার জন্য রেগে গিয়ে তাকে কামড়ে দিল উর্মি! ‘কোন বউ স্বামী কথা না বলার জন্য এভাবে কামড়ে দেয়?’, উর্মির পাগলামো আর নিতে পারছেন না নেটিজেনরা – Tolly Tales
Connect with us

Tollywood

টুকাই কথা না বলার জন্য রেগে গিয়ে তাকে কামড়ে দিল উর্মি! ‘কোন বউ স্বামী কথা না বলার জন্য এভাবে কামড়ে দেয়?’, উর্মির পাগলামো আর নিতে পারছেন না নেটিজেনরা

Published

on

জি বাংলার অন্যতম জনপ্রিয় ধারাবাহিক হলো আমাদের এই পথ যদি না শেষ হয় তবে বর্তমানে যা গল্প দেখানো হচ্ছে যাতে জনপ্রিয়তার বদলে সমালোচনাই বেশি হচ্ছে। উর্মি যা যা কাণ্ড করছে সেটা নেটিজেনরা একদম পছন্দ করছে না। মুমু দিদির বিয়ে বাড়িতে কাউকে না বলে দিয়ে একদম ঠিক কাজ করেনি উর্মি কিন্তু ছোট দাদু আর ছোট ঠাম্মি এসে ব্যাপারটাকে ম্যানেজ করে দিল ঠিকই তবে এতে যেন গল্প অনেকটা খাপছাড়া হয়ে গেল।

আবার আজকেই ভিকি রিনিকে বিয়ে করে নিয়ে চলে আসবে। সেই নিয়ে শুরু হবে নতুন ঝামেলা। মেয়েটার জীবনে একটু শান্তি নেই। তবে এর মাঝে উর্মি আরেকটা কান্ড ঘটিয়েছে যেটা দেখে তার উপর খুব রেগে গেছে নেটিজেনরা। তারা বলছেন যে উর্মি এতটাও শিশু নয় যে সে এই কান্ডটা ঘটাবে। এই একই কাজ যদি টুকাই উর্মির উপর করত তখন বধূ নির্যাতনের অভিযোগ চলে আসত।

টুকাই কথা বলছে না বলে উর্মি তার ওপর উঠে তার ঘাড়ে আর হাতে কামড়ে দিয়েছে। ব্যাপারটা খুব মজার ছলে দেখানো হয়েছে ঠিকই কিন্তু কামড়টা সত্যি ছিল। আর এতেই রেগে গেছেন ভক্তরা বিশেষ করে টুকাইয়ের ভক্তরা। তারা বলছেন যে মজার ছলে কামড়ে দিল টুকাইয়ের তো লেগেছে আর কোন বউ তার বরকে এরকম কামড়ে দেয় পাগল ছাড়া?

আজ যদি টুকাই উর্মিকে কামড়ে দিত তখন ভালো লাগতো? তখন তো চিৎকার করে কেঁদেকেটে বাড়ি মাথায় করে দিত উর্মি। এক বছর হয়ে গেল বিয়ে হয়েছে কিন্তু এতোটুকু যদি পরিণত ভাব না আসে তাহলে তো মুশকিল। বাচ্চামো ভালো লাগে কিন্তু সেটা সহ্যের সীমা ছাড়ালে ভালো লাগেনা। লেখিকা উর্মির চরিত্রটাকে একদম বারোটা বাজিয়ে দিচ্ছেন। তাকে লোকে পছন্দ করার বদলে অপছন্দ করতে শুরু করেছেন।

Click to comment

Leave a Reply

Your email address will not be published.

Trending