Tollywood

Actrees in Movie: আর সিরিয়াল নয়, এবার সোজা সিনেমায় ডাক! ‘এই পথ যদি না শেষ হয়’-এর এই নায়িকা এবার ছক্কা হাঁকালো! লাফাচ্ছে ভক্তরা

ধারাবাহিকের নায়িকাদের মধ্যে দর্শকদের পছন্দের লিস্টের অন্যতম নায়িকা হলেন অন্বেষা হাজরা। দুষ্টু-মিষ্টি চরিত্রে লিড রোলে অভিনয় করে দর্শকদের মন মাতিয়েছিলেন ‘এই পথ যদি না শেষ হয়’- এর উর্মি(অন্বেষা)। ধারাবাহিকটি করার সময় নিজের অভিনয় দক্ষতার জন্য প্রচুর প্রশংসা কুড়িয়েছেন দর্শকের থেকে। ছোটপর্দার ঊর্মি ওরফে অভিনেত্রী অন্বেষা হাজরার সাবলীল অভিনয় প্রশংসিত হয়েছে টলি সেলবদের কাছেও।

উক্ত ধারবাহিক করার আগেও আগেও তিনি অনেক জায়গায় কাজ করেছিলেন। তবে ‘এই পথ যদি না শেষ হয়’ থেকে তাঁর জনপ্রিয়তা দ্বিগুন বেড়েছিল। অনেকেই বলেন, অন্বেষার মতো এমন অসাধারণ অভিনেত্রী আজকাল সত্যিই খুব কম দেখা যায়। তাঁর প্রথম ধারাবাহিক ‘চুনি পান্না’য় নিয়াকার চরিত্র দিয়ে পথ চলা শুরু। এরপর ‘এই পথ যদি না শেষ হয়’ ধারাবাহিকে তাঁর অসাধারণ অভিনয়ের সাক্ষী ছিল সকল দর্শক।

শোনা যাচ্ছে, ধারাবাহিকের পাশাপাশি বড় পর্দাতেও ডাক পেয়েছেন তিনি। তবে ছোট পর্দায় তাঁকে দেখার জন্য অপেক্ষায় দর্শকরা। শোনা যাচ্ছিল, ছোটপর্দায় খুব শিগ্রই ফিরতে চলেছে ঊর্মি ওরফে অভিনেত্রী অন্বেষা হাজরা। তবে দর্শকদের চাহিদামতো বিপরীতে আর ‘টুকাইবাবু’ ওরফে ঋত্বিক মুখোপাধ্যায় নেই। আছেন অন্য একজন। কারণ ঋত্বিক মুখোপাধ্যায় বর্তমানে নতুন ধারাবাহিক ‘মন দিতে চাই’-য়ে নায়কের চরিত্রে অভিনয় করছেন।

chini

ইতিমধ্যে অন্বেষা শুটিং-এ ব্যস্তও রয়েছেন। তবে ধারাবাহিক, নাকি সিরিজ, নাকি সিনেমা- তা স্পষ্ট এখনও জানা যায়নি। তবে শোনা যাচ্ছে, তিনি অনেক বিজ্ঞাপনের শ্যুট করছেন। সম্প্রতি ডিজাইনার এবং মেকআপ আর্টিস্ট রুদ্র সাহার বেশ কয়েকটি ফটোশ্যুটে কাজ করেছেন তিনি। তারমধ্যেই খ্যাত মডেল অরিজিৎ সিকদারের সঙ্গে অন্বেষার এক রোম্যান্সের মুহূর্ত ধরা পড়ল একটি ছোট ভিডিওতে। সেই ভিডিও নায়িকা নিজেই তার পেজ থেকে শেয়ার করেছেন।

এবার আরও একটি খবর সামনে এল। জানা যাচ্ছে, চিনি২ তে দেখা যাবে অন্বেষা হাজরাকে। অন্বেষা নিজেই এ কথা জানিয়েছেন। তিনি বলেন, “মৈনাক ভৌমিকের চিনি ২ সিনেমার অফার গ্রহণ করেছেন তিনি। ওই ছবির গুরুত্বপূর্ণ চরিত্রেই দেখা যাবে তাঁকে। এ প্রসঙ্গে এই সময় ডিজিটালকে অন্বেষা এক্সক্লুসিভলি বলেন, ‘হ্যাঁ, এবার বড়পর্দায় কাজ করতে চলেছি। চিনি ২-তে থাকছি।” যদিও তিনি কোন চরিত্রে থাকবেন, সেটা এখনই রিভিল করেননি। তবে চিনি ২-তে খুব গুরুত্বপূর্ণ একটা চরিত্রে তিনি রয়েছেন।

Rimi Datta

রিমি দত্ত কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর। কপি রাইটার হিসেবে সাংবাদিকতা পেশায় চার বছরের অভিজ্ঞতা।