Connect with us

Tollywood

Ushasee-Ushasie: জুন আন্টি আর কাদম্বিনী নয়, বাস্তবে দুই উষসীর খুনসুটি হলো বেজায় ভাইরাল! কোন উষসীকে বেশি পছন্দ আপনার? জানান কমেন্ট করে

Published

on

আজকাল সোশ্যাল মিডিয়া দৌড়াতে তারকাদের ব্যক্তিগত জীবন আর ব্যক্তিগত নেই। তোদের কাজ এবং ব্যক্তিগত জীবন সবটাই এখন ভক্তদের এবং দর্শকদের সামনে প্রকাশ্যে চলে এসেছে এই ডিজিটাল দুনিয়ার দৌলতে। ফেসবুক, ইনস্টাগ্রাম, ইউটিউব এমন কিছু গুরুত্বপূর্ণ এবং জনপ্রিয় মাধ্যম হয়ে উঠেছে যেখানে সাধারণ মানুষ থেকে শুরু করে তারকা সকলের বিভিন্ন মুহূর্তের পুঙ্খানুপুঙ্খ খবর পাওয়া যায়।

অন্যদিকে এই সোশ্যাল মিডিয়ার মধ্যে দিয়েই তারকারা নিজের ভক্তদের আরো বেশি কাছে আসতে পারেন। মেয়েদের ব্যক্তিগত জীবনের বিভিন্ন সুন্দর এবং খারাপ মুহূর্ত দর্শকদের এবং বিশেষ করে ভক্তদের সঙ্গে শেয়ার করতে পারেন। ফলে তারা আর তখন অনুরাগীদের কাছে দূরের মানুষ বলে মনে হয় না।

এমনই দুই জনপ্রিয় তারকা হয়ে উঠেছেন উষসী চক্রবর্তী এবং উষসী রায়। দেখতে গেলে দ্বিতীয় উষসীর তুলনায় প্রথম উষসী অনেক আগে বাংলা টেলিভিশনে এসেছেন এবং জনপ্রিয়তা অর্জন করেছেন। তবে এখন দুজনেই ২০ জনপ্রিয়তা অর্জন করেছেন সোশ্যাল মিডিয়ার দৌলতে। এমন কোনও বাঙালি দর্শক নেই যারা এই দুই অভিনেত্রীকে চেনে না।Ushasie Chakraborty's ethnic looks will set your festive mood | Times of  India

এবার এই দুই অভিনেত্রীকে একসঙ্গে পাওয়া গেল একটি ভিডিওতে। আসলে দুজনের বয়সের ফারাক থাকলেও এখন একে অপরের খুব ভালো বন্ধু হয়ে গেছেন দুজনেই। আর মাঝে মাঝেই দুজনকে বিভিন্ন জায়গায় একসঙ্গে দেখা গেছে। এবার দুজনকে পাশাপাশি বসে থাকতে দেখা গেল কোনও এক অনুষ্ঠানে।

BENGALPLANET

উষসী চক্রবর্তী বলেন আমরা হলাম উষসী স্কয়ার। আসলে দুজনের এক নাম হওয়ায় এমন মজা করে বললেন তিনি। তারপরেই তিনি আবার বলেন যে তিনিই অরিজিনাল ছিলেন ও জেরক্স। উষসী রায় বলেন তিনি উষসী চক্রবর্তীকে ছোটবেলা থেকে চিনতেন এবং এখন কাজের সূত্রে বন্ধু হয়ে গেছেন দুজনে। তারা এখন নেমশেক।

 

Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Trending