Connect with us

Tollywood

আলিয়া,আর্যা,তোর্সা,রিনি,দেবিনা সকলকে হারিয়ে টেলি একাডেমি অ্যাওয়ার্ড এর সেরা খলনায়িকা পুরস্কার ছিনিয়ে নিলেন জুন আন্টি! ছবি ঘিরে শোরগোল নেট পাড়ায়

Published

on

আমাদের বিনোদনের রসদ বলতে আমরা এখন টিভি সিরিয়ালকেই বুঝি। বিগত দুবছর ধরে করোনা পরিস্থিতিতে বাইরে না বেরিয়ে দিয়ে আমরা একটু ঘরকুনোই হয়ে পড়েছি। সন্ধ্যাবেলা হলেই এখন কাজকর্ম সেরে আমরা টিভির সামনে বসে পড়ি আর সিরিয়াল গুলো উপভোগ করতে থাকি।

একেক চ্যানেলে একেক রকমের সিরিয়াল দেখানো হয় তবে মূল বিষয়টা মোটামুটি এক রকমই থাকে যে একটি সিরিয়ালে ভালো থাকবেন আবার সেই সঙ্গে সেখানে থাকবেন খারাপ মানুষ। সাধারণত খলচরিত্র না থাকলে সিরিয়াল গুলো কিন্তু জমে না,তাই পুরস্কার বিতরণী অনুষ্ঠান গুলোতে কিন্তু সেরা খলনায়ক খলনায়িকার পুরস্কার দেয়া হয়ে থাকে।

গতকাল রাজ্য তথ্য সংস্কৃতি ও সম্প্রচার মন্ত্রী তরফ থেকে সরকারিভাবে টেলি একাডেমি অ্যাওয়ার্ড অনুষ্ঠিত হয়। সেখানে বাংলা টেলিভিশনের কলাকুশলীদের বিভিন্ন বিভাগে পুরস্কৃত করা হয়। ইতিমধ্যে সকলেই জেনে গেছেন যে মিঠাই সেরা অভিনেত্রী এবং আদৃত রয় সেরা অভিনেতার পুরস্কার পেয়েছেন। সেরা খল নায়িকার চরিত্রে কে পুরস্কার পাচ্ছেন সেই নিয়ে অনেকের অনেক জিজ্ঞাসা ছিল।

সব মিলিয়ে জানা গেল যে সেরা খলনায়িকার পুরস্কার পেলেন আমাদের জুন আন্টি। শ্রীময়ী শেষ হয়ে গেছে তিন মাস হয়ে গেল কিন্তু জুন আন্টির ক্রেজ এখনো কমলো না।বস্তুত তার মত খল নায়িকার চরিত্রে মানুষের মনে বিস্তার এখনো পর্যন্ত খুব কম অভিনেত্রীই করতে পেরেছেন।

তাই যতই সিরিয়াল শেষ হয়ে যাক না কেন সেরা খল নায়িকা হিসেবে রাজ্য সরকারের তরফ থেকে তার জন্যই যেন পুরস্কারটি নির্দিষ্ট ছিল।জুন আন্টি নিজে মমতা বন্দ্যোপাধ্যায় এর হাত থেকে পুরস্কার নিয়ে ভীষণ খুশি এবং তিনি নিজের ফেসবুকে পুরস্কার হাতে ছবিও পোস্ট করেছেন।

স্বাভাবিকভাবেই উষসী চক্রবর্তীর অনুরাগীরা তার এই সাফল্যের খবরে উচ্ছ্বসিত।গত পরশু বইমেলায় অভিনেত্রীর বই প্রকাশ হয়েছে যার নাম সব পথ বৃত্তাকার অন্যদিকে তার পরের দিনই সেরা খল নায়িকা হিসেবে রাজ্য সরকারের পুরস্কার। তাই এই কথা বলা যেতে পারে উষসী চক্রবর্তীর সময়টা এখন দারুণ যাচ্ছে।

Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Trending