Connect with us

Tollywood

এবারের দুর্গাপুজোয় মহিষাসুর সাজছেন জুন আন্টি! সেজন্য আগে থেকেই তার মাথায় গজালো দুটো শিং, জুন আন্টির নতুন ছবি দেখে হেসে কুটিপাটি নেটিজেনরা

Published

on

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক শ্রীময়ী শেষ হয়ে গেছে ছয় মাস আগে কিন্তু মানুষ এখনো ভুলতে পারিনি এই ধারাবাহিকের চরিত্রগুলোকে।বিশেষ করে জুন আন্টিকে ভোলা তো কারও পক্ষেই সম্ভব না কারণ যদি সাম্প্রতিক ধারাবাহিকের ইতিহাসে সেরা খলনায়িকার চরিত্র হিসেবে কাউকে বাছা। হয় তবে তিনি হলেন জুন আন্টি।জুন আন্টির চরিত্রে অভিনয় করে অভিনেত্রী উষসী চক্রবর্তী যা পরিচিতি পেয়েছেন তা বোধহয় তার অন্য কোন চরিত্রই তাকে দিতে পারেনি এখনো পর্যন্ত।

মানুষ জুন আন্টিকে খুবই মিস করে এবং উষসী চক্রবর্তীর প্রোফাইলে গেলেই দেখা যাবে সেখানে কমেন্ট বক্সে তাকে লিখেছেন সকলৈ যে, জুন আন্টি হয়ে আপনি ফিরে আসুন শীঘ্রই আর মানুষের মন রাখতে মাঝে মাঝেই উষসীকে আমরা দেখতে পাই জুন আন্টির ডায়লগ বলতে।তবে এবার জুন আন্টির যে রূপ আমরা দেখতে পেলাম তা দেখে কিছু জন বেশ মজা পেয়েছেন আবার অনেকেই অবাক হয়েছেন।

জুন আন্টি অর্থাৎ উষসী চক্রবর্তীর একটি ফটোশুটের ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে এবং আপনাদের জন্য রইল সেই ছবি।যেখানে আমরা উষসী চক্রবর্তী কে করতে দেখছি সাদা রঙের শার্ট এবং নীল রঙের জিন্স তবে মাথার চুলের স্টাইল এমনভাবে করা হয়েছে যাতে মনে হচ্ছে তার মাথার দুদিকে দুটো শিং গজিয়েছে। এই দৃশ্য দেখে হাসি আর থামাতে পারছেনা নেটিজেনরা।

তারা মজা করে বলছেন যে এই বছরের দূর্গাপুজাতো যে মহিষাসুরমর্দিনী অনুষ্ঠান হবে তাতে যেন জুন আন্টিকে মহিষাসুরের রূপটা দেওয়া হয়। আপনি নিজেও এই ছবিটা দেখলে হেসে ফেলবেন। সত্যি নিজের পেশার জন্য একজন মানুষকে কী না করতে হয়।

Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Trending