Victor Banerjee: লাঠি-র পর বাংলা সিনেমাকে দাঁড় করাতে আবার কড়া চরিত্রে ফিরছেন বর্ষীয়ান অভিনেতা ভিক্টর বন্দ্যোপাধ্যায়! ছবি দেখে নস্টালজিক হয়ে পড়ল বাঙালি – Tolly Tales
Connect with us

Tollywood

Victor Banerjee: লাঠি-র পর বাংলা সিনেমাকে দাঁড় করাতে আবার কড়া চরিত্রে ফিরছেন বর্ষীয়ান অভিনেতা ভিক্টর বন্দ্যোপাধ্যায়! ছবি দেখে নস্টালজিক হয়ে পড়ল বাঙালি

Published

on

এই মুহূর্তে তিনি লাইম লাইট থেকে অনেক দূরে। শহরের কোলাহল থেকে দূরে পাহাড়ে নির্জনে বসবাস করছেন অভিনেতা ভিক্টর বন্দ্যোপাধ্যায়। বাংলা ছবিতে আর দেখা যায় না এই জনপ্রিয় অভিনেতাকে।

তবে বেশ কয়েক বছর পর আবার বড় পর্দায় ফিরতে চলেছেন এক সময়ের বাংলা ছবির অ্যাংরি ইয়ং ম্যান। ছবির নাম আকরিক যা পরিচালনা করছেন তথাগত ভট্টাচার্য। সিনেমার প্রযোজনা করছে আইসবার্গ ক্রিয়েশন্স। সামনে এলো সিনেমার প্রথম পোস্টার।

৭৫ বছর বয়সের সঙ্গে এক ১০ বছরের শিশুর বন্ধুত্বপূর্ণ সম্পর্ক। দুজনের ভাবনা চিন্তায় বিস্তার ফারাক তবুও সে সম্পর্ক কিভাবে টিকিয়ে রেখেছেন দুজনে সেটাই দেখানো হবে এই সিনেমার গল্পে। এই গল্পে বৃদ্ধের ভূমিকায় রয়েছেন ভিক্টর বন্দ্যোপাধ্যায়। গুরুত্বপূর্ণ চরিত্রে থাকবেন টলিউডের বিখ্যাত সুপারস্টার ঋতুপর্ণা সেনগুপ্ত।

এত বছর পর আবার সেই ক্যামেরার ঝলকানি শুটিং ফ্লোর সেই হইচইয়ের টানেই কি কলকাতায় ফিরে এলেন অভিনেতা? সংবাদ মাধ্যমের সঙ্গে সাক্ষাৎকার অভিনেতা জানিয়েছেন আকরিক এমন একটি ছবি যা বাস্তব জীবনের চিত্র ফুটিয়ে তুলবে দর্শকদের সামনে। অবিশ্বাস অবহেলা নিয়ে মানুষ প্রতিদিন ধাক্কা খেতে খেতে মরছে। সেটাই দেখানো হবে এই সিনেমায়।

অন্যদিকে পরিচালক উচ্ছ্বসিত এত বছর পর ভিক্টর বন্দ্যোপাধ্যায় তাঁর সিনেমা করতে হ্যাঁ বলেছেন সেটা নিয়ে। এত বছর পর বড় পর্দায় ফিরছেন এই কিংবদন্তি অভিনেতা। সেটা ভেবেই বেশ খুশি পরিচালক।

বাঙালি যৌথ পরিবার ক্রমশ হারিয়ে যাচ্ছে। সেই ধরনের এক পরিবারের এক বৃদ্ধের সঙ্গে একটা অন্যরকম সম্পর্ক তৈরি হবে এক মায়ের এক সন্তানের। একদিকে বিলুপ্ত প্রায় যৌথ পরিবারের গল্প আর অন্যদিকে সিঙ্গেল প্যারেন্টিং-দুটোকে এক সুতোয় গেঁথে ফেললেন পরিচালক।

Click to comment

Leave a Reply

Your email address will not be published.

Trending