Tollywood

Victor Banerjee: টলিউডের “লাঠি” ফিরছেন টলিউডেই! ১০ বছরের মান অভিমান শেষের পর বলিউড থেকে আবার বাংলা সিনেমায় ফিরছেন জনপ্রিয় টলিউড সুপারস্টার

সাম্প্রতিক কালে কিছু সফল বাংলা সিনেমার হাত ধরে টলিউডের হাল ফিরেছে। ফলে আবার ঘুরে বেড়াচ্ছে বাংলা ফিল্ম ইন্ডাস্ট্রি। শুধু তাই নয়, এর পাশাপাশি দারুন একটা সুখবর বাঙালি সিনেমাপ্রেমী দর্শকদের জন্য।

মাঝখানে বহুদিন টলিউড এ দেখা যায়নি এই জনপ্রিয় টলিউড অভিনেতাকে। একপ্রকার মনের কষ্টে তিনি চলে গিয়েছিলেন টলিউড ছেড়ে। আবার ফিরে আসছেন টলিউডে। এক সময় বাঘা বাঘা পরিচালকদের সঙ্গে সিনেমায় অভিনয় করেছিলেন এই অভিনেতা।

যার কথা বলছি তিনি হলেন জনপ্রিয় অভিনেতা ভিক্টর ব্যানার্জি। হিট পরিচালক জুটি নন্দিতা রায় এবং শিবপ্রসাদ মুখোপাধ্যায়ের ছবিতে আবার ফিরে আসছেন ভিক্টর ব্যানার্জি। প্রযোজনা করছে উইন্ডোজ প্রোডাকশন হাউজ।

জানা গেছে ভিক্টর ব্যানার্জীর সাথে এই ছবিতে গুরুত্বপূর্ণ ভূমিকায় দেখা যাবে অনুসূয়া মজুমদারকে। তবে এখানেই চমকের শেষ নয়, একই সঙ্গে প্রথমবার জুটি হিসেবে বড় পর্দায় আত্মপ্রকাশ করতে চলেছেন মিমি চক্রবর্তী এবং আবির চ্যাটার্জী। অর্থাৎ বর্তমান প্রজন্ম এবং এককালের বাংলা সিনেমার স্বর্ণযুগের অভিনেতা অভিনেত্রীদের উপস্থিতিতে একেবারে জমে উঠবে গল্প তা বলাই যায়।

নন্দিতা এবং শিবপ্রসাদের সঙ্গে মিমি চক্রবর্তী আগে কাজ করলেও হিট পরিচালক জুটির সঙ্গে প্রথমবার কাজ করবেন আবির চট্টোপাধ্যায়। পাশাপাশি আরও একটা চমক রয়েছে। বাঙালির শ্রেষ্ঠ উৎসব দুর্গাপূজা এই ছবির একটি গুরুত্বপূর্ণ প্রেক্ষাপট হয়ে উঠবে। জানা গেছে মার্চ মাসের ১৫ তারিখ থেকে শুরু হয়ে যাবে এই তারকা খচিত সিনেমা। কলকাতা এবং তার আশেপাশের বিভিন্ন জায়গায় লোকেশন শুট করা হবে।

Titli Bhattacharya