Connect with us

Tollywood

Pinki Ji from Mithai: কিছুদিন বাদেই পরীক্ষা এত সোশ্যাল মিডিয়া ঘাঁটার কী আছে? বাবার সামনেই মেয়েকে ধমক দিল রচনা দিদি! দিদি নাম্বার ওয়ানে এসে অবস্থা খারাপ “পিংকি জি” অনন্যার

Published

on

এই মুহূর্তে জি বাংলার দিদি নাম্বার ওয়ান শুধুমাত্র ওই চ্যানেল নয়, বরং গোটা বাংলার অন্যতম সর্বাধিক জনপ্রিয় এক অনুষ্ঠান। সাধারণ বাড়ির দিদিদের থেকে শুরু করে তারকারা সকলেই একবার হলেও দিদি রচনা ব্যানার্জীর সামনে এসে মুখ দেখিয়ে যান। এমনকি বহুদিন ধরে আলোচনায় নেই এমন অনেক অভিনেত্রীরা ও হঠাৎ করে দিদি নাম্বার ওয়ান এর পর্দায় এসে অবাক করে দেন দর্শকদের।

সাধারণ দিদি থেকে শুরু করে তারকা সকলের সঙ্গে হাসি মজার সাথে চলতে থাকে বিভিন্ন ধরনের মজার খেলা। সেই সঙ্গে থাকে মজার গল্প। যদিও শুধু মজা নয় বরং অনেকের হাঁড়ির খবর সামনে এসে যায় গল্পের মধ্যে দিয়ে। অনেক সময় আবার রচনা দিয়ে তিনি নিজেই সকলের হাঁড়ির খবর ভাস করে দেন টিভির পর্দায়।

 

View this post on Instagram

 

A post shared by Ananya Guha (Munni) (@reel_ananya)

এবার আবার মিঠাই ধারাবাহিকের এক জনপ্রিয় অভিনেত্রীর বদভ্যাস ফাঁস করে দিলেন সবার সামনে। অনন্যা গুহ রায় বাংলা টেলিভিশনের অতি জনপ্রিয় একটি মুখ হয়ে উঠেছে। সম্প্রতি এই অভিনেত্রীর একটি ভিডিও সোশ্যাল মিডিয়ার ভাইরাল হয়ে গেছে যেখানে অনন্যা কে তার বাবা এবং রচনা দুজনে মিলে একই সঙ্গে ধমক চমক দিচ্ছে।

আসলে মিঠাই ধারাবাহিকের পিংকি জি বর্তমানে এক ছাত্রী এবং সামনেই তার পরীক্ষা। কিন্তু অভিনেত্রী মশগুল রয়েছে সোশ্যাল মিডিয়ায়। দিনের বেশিরভাগ সময়টা সে কাটাচ্ছে ফোনে। বইয়ের সঙ্গে সব সম্পর্ক ছিন্ন করে ফেলেছে অনন্যা। বাবা এই অভিযোগ জানাতেই রেগে গেল রচনা দিদি। আর সবার সামনেই এই ভেতরের খবর ফাঁস করে দিল।

বাবার সঙ্গে খেলতে এসেছিল অনন্যা। কিন্তু এখানে এসে তার নিজের মুখ পুড়লো। আবার রচনা দিদির পাশাপাশি তার বাবাও কিছু কম যান না তিনি আরো যোগ করে দিলেন অভিযোগ। সেই ভিডিও এখন ভাইরাল হয়ে গেছে সোশ্যাল মিডিয়াতে এবং সেটা ঘিরে দর্শকদের হাসাহাসি শুরু হয়ে গেছে।

Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Trending