Tollywood

Srabanti Chatterjee: ১৬ বছর বয়সে প্রেম করেছিলেন শ্রাবন্তী! ভয়ংকর শাস্তি দিয়েছিল মা-বাবা! “এবার তোমাকে প্রেমশ্রী ছুঁড়ে দেওয়ার অনুরোধ করছি সরকারকে”, হাসতে হাসতে খুন দর্শক

একের পর এক বিতর্কে জড়িয়েছে মেয়ের নাম! শাস্তি দিতে কি করেছিলেন অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের বাবা মা?

বাংলা ইন্ডাস্ট্রির একজন অত্যন্ত জনপ্রিয় অভিনেত্রী হলেন শ্রাবন্তী চ্যাটার্জী। তার সৌন্দর্য এবং অভিনয় গুণের কথা প্রত্যেকেরই জানা সেই সঙ্গে তার ব্যক্তিগত জীবন নিয়েও চর্চা কিছু কম হয় না। প্রায় দিন নিজের ব্যক্তিগত জীবন নিয়ে চর্চায় উঠে আসেন অভিনেত্রী। রুপালি পর্দার অভিনেত্রী হওয়ার সাথে সাথে তার জীবনে একের পর এক বিতর্ক জড়িয়ে গেছে। কিন্তু সেই সব কিছুর সঙ্গে লড়াই করেছেন শ্রাবন্তী।

মাত্র ১৬ বছর বয়সে পরিচালক রাজিব কুমার বিশ্বাসকে বিয়ে করেন শ্রাবন্তী। কিন্তু সেই সম্পর্ক ১৩ বছর পর ভেঙ্গে যায়। তারপরও তার জীবনে এসেছে একাধিক পুরুষ। তার এই জীবন নিয়ে নানারকম প্রশ্ন রয়েছে নেটিজেনদের। অনেকেই প্রশ্ন করেন এমন জীবনধারণ দেখে তার বাড়ির লোক কিছু বলে না? অভিনেত্রীর মা বাবারই বা প্রতিক্রিয়া কি?

প্রসঙ্গত, সন্তান ভুল পদক্ষেপ নিলে কোনো বাবা-মা চুপ করে থাকে না। সেইভাবে শ্রাবন্তীর বাবা-মা ও কোনদিন চুপ করে ছিলেন না। ক্যামেরার সামনে তারা প্রকাশ্যে বললেন তারা কি করেছিলেন অভিনেত্রীর সঙ্গে। তাদের কথায় স্পষ্ট যে, এমন সিদ্ধান্তর জন্যই মা-বাবা রেগে গিয়েছিলেন শ্রাবন্তীর উপর। তাঁরা বলেন, “আমরা মেয়ের সঙ্গে কথা বলা বন্ধ করে দিয়েছিলাম। ওটাই ওর জীবনের বড় শাস্তি।” কিছুদিন আগে রিয়্যালিটি শো ‘হ্যাপি পেরেন্টস ডে’-তে এসে সেই কথাই বলেন শ্রাবন্তীর মা এবং বাবা।

সে দৃশ্য যখন দেখা যাচ্ছিল তখন মা-বাবার এই কথাগুলো শুনে উল্টোদিকে শ্রাবন্তী মুখে কোন কথা না বলে তার চোখ দিয়ে শুধু জল গড়িয়ে পড়ছিল। তাকে দেখে বোঝা যাচ্ছিল তার মনের মধ্যে কতটা আক্ষেপ জমে রয়েছে। কিন্তু জীবনের এতগুলো দিন পেরিয়ে আসার পরেও শ্রাবন্তী একটাই কথা বলেন তার পৃথিবীতে ভালবাসার মানুষ চারজন। ছেলে ঝিনুক, দিদি আর বাবা-মা।

Nira