Ranita Dass: বাংলা সিরিয়াল থেকে কেনো উধাও হয়ে গেলেন এই হিট অভিনেত্রীরা? এখন কোথায় তাঁরা? – Tolly Tales
Connect with us

Tollywood

Ranita Dass: বাংলা সিরিয়াল থেকে কেনো উধাও হয়ে গেলেন এই হিট অভিনেত্রীরা? এখন কোথায় তাঁরা?

Published

on

আজকাল বাংলা টেলিভিশনের পর্দায় একের পর এক নতুন সিরিয়ালের চমক। আর তার দৌলতে সামনে উঠে আসছে একের পর এক মুখ। এ যাবত বাংলা টেলিভিশন পেয়েছে এমন বেশ কিছু তারকাকে যাঁরা একসময় নতুন মুখ হিসেবে আত্মপ্রকাশ করেছেন। এর মধ্যে যেমন রয়েছে কিছু বিখ্যাত অভিনেতা তেমন খুঁজে পাওয়া যাবে কিছু জনপ্রিয় অভিনেত্রীদেরকেও।

অনেক সময় এমন হয় যে কোনো সিরিয়াল শেষ হয়ে গেলেও তার রেশ থাকে গল্পের জোরে কিংবা অভিনয়ের দক্ষতায়। এই নায়িকারা তেমনই। পরপর সিরিয়াল করে উঠে এসে কেউ কেউ সুযোগ পেলেন সিনেমাতে আর কেউ কেউ পিছিয়ে গেলেন। অনেকে আবার প্রতিযোগিতায় পাল্লা দিতে না পেরে নিজেরাই নিজেদেরকে সরিয়ে নিয়েছেন। আজ এমন কিছু নায়িকার গল্প বলবো যাঁরা একসময় ছিলেন সুপার হিট।

১. ইশা সাহা: এখনকার সময় বড় পর্দা এবং ওয়েব সিরিজের পরিচিত মুখ হলেও ‘ঝাঁঝ লবঙ্গ ফুল’ ধারাবাহিকের মধ্যে দিয়েই আত্মপ্রকাশ করেন এই নায়িকা। প্রথম সিরিয়ালে দারুন প্রশংসা পাওয়ার পর বড় পর্দায় গেলেন। ‘প্রজাপতি বিস্কুট’, ‘সোয়েটার’, ’গুপ্তধনের সন্ধানে’র মত একাধিক জনপ্রিয় ছবিতে পরপর কাজ করলেন।

Isha Saha | Ishaa Saha shares her work experience in tollywood and personal  life dgtl - Anandabazar

২. রণিতা দাস: স্টার জলসার ‘ইষ্টি কুটুম’ ধারাবাহিকের বাহামণিকে দর্শকরা এখনও ভোলেনি। এই সিরিয়াল শেষ হওয়ার পর রণিতা দাস ধন্যি মেয়ে সিরিয়ালে কাজ করেন। শেষবার নায়িকার চরিত্রে কালার্স বাংলা ‘সোহাগী সিঁদুর’ ধারাবাহিকে কাজ করেন। এখন আর পর্দায় নেই তিনি। কিন্তু নেপথ্যে কাজ করছেন। আপাতত বড় পর্দায় ভাগ্য পরীক্ষা করতে গেছেন নায়িকা।

Actress Ranieeta Dash and her parents test positive for COVID-19 - Times of  India

৩. জয়িতা সেন: ‘মৌচাক’ ধারাবাহিকে অভিনয় করে জয়িতা আত্মপ্রকাশ করেছিলেন বাংলা টেলিভিশনে। ২০১৩ সালের পর আর দেখা যায়নি সিরিয়ালে। শোনা যায় প্রথম সিরিয়ালের পর অভিনয়ের প্রতি আগ্রহ হারিয়ে ফেলেছিলেন। তাই অভিনয় জগত থেকে বিদায় নিয়েছেন তাড়াতাড়ি। ২০১৭ সালে বিয়েও করেন নায়িকা। অভিনয় ছেড়ে চাকরিতে যোগ দিয়েছিলেন। এখন চাকরি আর সংসারে মন দিয়েছেন পুরোপুরি।

Celebrity Bangla TV Actors: August 2013

৪. সুকন্যা মালাকার: স্টার জলসার ‘মেঘের পালক’ ধারাবাহিকের অভিনেত্রী সুকন্যা মালাকার বর্তমানে টেলিভিশন দুনিয়া থেকে পুরোপুরি হারিয়ে গিয়েছেন। অথচ প্রথম ধারাবাহিক থেকেই তিনিও দারুণ জনপ্রিয়তা অর্জন করেন যেটা সচরাচর দেখা যায় না। বাংলা টেলিভিশন থেকে বিদায় নিলেও তিনি এখন হিন্দি এবং পাঞ্জাবি সিরিয়ালে কাজ করছেন। একটি বাংলা ওয়েব সিরিজেও সম্প্রতি দেখা গিয়েছিল এই নায়িকাকে।

Click to comment

Leave a Reply

Your email address will not be published.

Trending