Connect with us

Tollywood

জিৎ কোয়েলের বন্ধন সিনেমার জনপ্রিয় শিশুশিল্পী অংশুমান অভিনয় করেছিলেন কে আপন কে পর ধারাবাহিকেও! এখন লিখছেন কবিতার বই, কেমন আছে মাস্টার অংশু?

Published

on

যখন কোন সিনেমা হয় তখন সেখানে যেমন নায়ক নায়িকাদের গুরুত্ব থাকে সেরকম অনেক শিশুশিল্পীরাও গুরুত্ব সহকারে অভিনয় করেন। যেমন সোনার কেল্লাতে মুকুল খুব গুরুত্বপূর্ণ ছিল আবার বর্তমানে হামি এবং মিনি সিনেমাতে শিশু শিল্পীরা কতটা গুরুত্বপূর্ণ আপনারাই বলুন। কিন্তু অনেক সময় দেখা গেছে শিশু শিল্পীরা বড় হয়ে হারিয়ে যায়। আবার অনেকে বড় হয়ে সিনেমা থেকে সিরিয়ালে চলে যায় আর অনেকে ফিরেই আসে না ইন্ডাস্ট্রিতে।

এরকমই একজন টলিউডের জনপ্রিয় শিশু শিল্পী ছিলেন অংশুমান বাচ। তাকে বড় অবস্থায় আপনারা এখন দেখলে চিনতে পারবেন না কারণ সে একজন এখন হ্যান্ডসম ইয়ং ম্যান হয়ে গেছে কিন্তু ছোটবেলার ছবি দেখলেই তাকে আপনারা সহজে চিনে ফেলবেন জিতের ছেলে বলে। অবিকল সুপারস্টার জিতের মতো দেখতে বলে তাকে মোটামুটি সব ছবিতে জিতের ছোটবেলা অথবা জিতের ছেলে হিসেবে নেওয়া হত। বন্ধন ছবিতে জিৎ কোয়েলের ছেলে সেজে সে তুমুল জনপ্রিয়তা পেয়েছিল।

১৯৯৫ সালে কলকাতায় এই শিশু শিল্পী জন্মগ্রহণ করেন, ছোট থেকে অভিনয়ের প্রতি অসম্ভব ঝোঁক ছিল তার, অল্প বয়সেই তাই পাড়ায় ও স্কুলের নাটকে অভিনয় করতেন অংশু। সেই সময় পাড়ার একজন তাকে জিতের সিনেমায় শিশু শিল্পীর চরিত্রে অডিশন দেওয়ার কথা বলেন। কিন্তু প্রথমবার গিয়ে তারা জানতে পারেন একজন অভিনেতাকে নির্মাতারা অলরেডি সিলেক্ট করে ফেলেছিলেন তাই অংশুকে নিয়ে তারা আবার বাড়ি ফিরে আসেন। এরপরে আবার অংশুকে ডেকে পাঠানো হয় এবং অডিশন নিয়ে সিলেক্ট করা হয় তাকে।

পরে মিঠুন চক্রবর্তীর MLA ফাটাকেষ্ট ছবিতে অভিনয় করেছিলেন তিনি, প্রসেনজিৎ রচনা অভিনীত অগ্নি এবং রাজু আঙ্কেল ছবিতেও অভিনয় করেছেন তিনি। ক্লাস টেন অবধি মোট ২০টি সিনেমাতে অভিনয় করবার পর অভিনয় জগৎ থেকে ৬ বছরের বিরতি নেন অংশু।

যাদবপুর বিশ্ববিদ্যালয়ে তিনি পড়াশোনা করেন এবং শর্ট ফিল্মে অভিনয় করেন আজ থেকে পাঁচ বছর আগে। আবার মনসুন মেলোডিজ নামে একটি ওয়েব সিরিজেও অভিনয় করেন। আপনারা তাকে কিন্তু ছোট পর্দায় দেখেছেন। কে আপন কে পর ধারাবাহিকে তিনি খলনায়কের চরিত্রে অভিনয় করেছিলেন কিছুদিন। এখন তিনি কবিতার বই লিখেছেন।

Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Trending