Monalisa Pal: সঙ্গীত বাংলার সঞ্চালিকা থেকে জলসার সুন্দরী খলনায়িকা! বোঝে না সে বোঝেনা’র প্যাম মোনালিসা পাল এখন এই অল্প বয়সে কী করছেন? জানলে অবাক হবেন – Tolly Tales
Connect with us

Tollywood

Monalisa Pal: সঙ্গীত বাংলার সঞ্চালিকা থেকে জলসার সুন্দরী খলনায়িকা! বোঝে না সে বোঝেনা’র প্যাম মোনালিসা পাল এখন এই অল্প বয়সে কী করছেন? জানলে অবাক হবেন

Published

on

ছোটপর্দায় অত্যন্ত জনপ্রিয় মুখ তিনি। একধারে সঞ্চালনা আর অন্যদিকে অভিনয় দুটোকে সমানভাবে টেনে নিয়ে গেছেন এই অভিনেত্রী। মোনালিসা পাল। টেলিদুনিয়াতে পরিচিতি পেয়েছিলেন একটা মাত্র শো সঞ্চালনা করে। 90 এর দশকের ছেলেমেয়েদের কাছে হাওড়া ব্রিজ অন্যতম জনপ্রিয় একটি অনুষ্ঠান ছিল। আর এই অনুষ্ঠানকে ততোধিক গ্রহণযোগ্য করে তুলেছিলেন সেই অভিনেত্রী।

Howrah Bridge - 16th March - YouTube

তবে শুধু স্টুডিওর ভেতরে সঞ্চালনা নয় তার বাইরেও সঞ্চালনা করেছেন তিনি। সেই সময় পুজোর আগে জনপ্রিয় একটি অনুষ্ঠান হতো কলেজের প্রেমকে কেন্দ্র করে। নাম ছিলো পুজোর সেরা প্রেম। বিভিন্ন কলেজে গিয়ে কলেজের ছাত্র-ছাত্রীদের সঙ্গে আড্ডা আর আসলে প্রতিযোগিতা যে কে সবথেকে সুন্দরভাবে প্রপোজ করতে পারে তার স্বপ্নের মানুষটিকে। গোটা বিষয়টা সঞ্চালনা করতেন সেই নায়িকা। তারপরেই একটা দীর্ঘ সময়ের বিরতি এবং সিনেমা থেকে শুরু করে ছোট পর্দায় অভিনয় জগতে ফিরে এলেন।

 

View this post on Instagram

 

A post shared by Monalisa Pal Sarkar (@officialmonalisapal)

বুঝতে পারলেন কোন নায়িকার কথা বলছি আমরা? তিনি হলেন মোনালিসা পাল। ছোটপর্দার জনপ্রিয় ধারাবাহিক সাত পাকে বাঁধা, বোঝে না সে বোঝে না, দীপ জ্বেলে যাই, কে আপন কে পর, আজ আরি কাল ভাব – এ একের পর এক অভিনয় করে দর্শকদের মুগ্ধ করেছেন মোনালিসা। পাশাপাশি সঞ্চালনার তালিকায় রয়েছে আই লাফ ইউ নামুক একটি হাস্যরসমূলক রিয়ালিটি শো।

 

View this post on Instagram

 

A post shared by Monalisa Pal (@monalisa__pal)

তারপরে হঠাৎ করে উধাও হয়ে গেলেন তিনি। মিষ্টি হাসি এবং অভিনয় দর্শকদের মন ভরে রয়েছে এখনো। পাশাপাশি খলনায়িকা চরিত্রেও অভিনয় করেছেন তিনি। তবে এখন অভিনয় জগতে না থাকলেও সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয় মোনালিসা। নায়িকা সোশ্যাল মিডিয়ায় চোখ রাখলে বোঝা যাবে তিনি ভ্রমণ করতে খুব ভালোবাসেন।

 

View this post on Instagram

 

A post shared by Monalisa Pal Sarkar (@officialmonalisapal)

এখন অভিনেত্রী পুরোপুরি সংসারী হয়ে গিয়েছেন। ২০১৮ সালে ছোটবেলার বন্ধু বিশ্বজিৎ সরকারের সঙ্গে সাত পাকে বাঁধা পড়েছেন মোনালিসা। ছোটবেলা থেকেই তাঁরা একসঙ্গে পড়াশোনা করেছেন এবং তারপর হয়েছে প্রেম। সেই প্রেম শেষমেষ পেয়েছে সুন্দর পরিণতি।

Click to comment

Leave a Reply

Your email address will not be published.

Trending