Connect with us

Tollywood

Indrakshi Nag: দেখতে ভীষণ সুন্দরী, টলিপাড়ায় করেছেন একের পর এক কাজ! সাত পাকে বাঁধার মেঘা’কে মনে আছে? কেন তাকে এখন দেখা যায় না?

Published

on

টলি পাড়ার অনেক তারকারাই আছেন যারা একটা সময় দাপটের সঙ্গে কাজ করেছেন কিন্তু পরবর্তীকালে তাদের আর একদম দেখা যায় না। অনেকে প্রফেশন চেঞ্জ করে ফেলে আবার অনেকে কাজ না পেয়ে চলে যায়। আবার কিছুজন তো সংসারে মন দেন। এরকমই এক টলি অভিনেত্রীর কথা আজ আপনাদেরকে বলব যাকে খুব মিস করে দর্শকরা।

তিনি হলেন অভিনেত্রী ইন্দ্রাক্ষী নাগ। একজন ইন্দ্রাক্ষীকে তো আপনারা চেনেন, তিনি যমুনা ঢাকির আর্যা সাজতেন এখন মাধবীলতাতে খল চরিত্রে রয়েছেন। তবে এখন যার কথা বলছি তাকে একদম যারা নতুন ধারাবাহিক দেখেন তারা চিনতে পারবেন না কিন্তু যারা আজ থেকে ১০-১২ বছর আগের ধারাবাহিক দেখেছেন তারা এক চুটকিতেই চিনতে পারবেন এই সুন্দরী অভিনেত্রী কে।

The delicious aroma of chicken biryani makes me salivate: Indrakshi Nag

আজ থেকে ১২ বছর আগে জি বাংলার পর্দায় সম্প্রচারিত হত একটি জনপ্রিয় সিরিয়াল যার নাম ছিল সাত পাকে বাঁধা। দুষ্টু আর রাজার কাহিনী লোকের মুখে মুখে ফিরত। ঐন্দ্রিলা সেন এই ধারাবাহিকে অভিনয় করে দুর্দান্ত নাম কুড়িয়েছিলেন। টানা তিন বছর ধরে চলেছিল এই ধারাবাহিক এবং ৯৫৬ টি এপিসোড দেখানো হয়েছিল।

সেখানে মেঘা চরিত্রে অভিনয় করেছিলেন ইন্দ্রাক্ষী। যে দুষ্টু আর রাজার জীবনে বিপদ ডেকে এনেছিল। মূলত এই ধারাবাহিক থেকেই ইন্দ্রাক্ষী জনপ্রিয়তা পান। এরপরে তাকে কে আপন কে পর ধারাবাহিকে ময়ূরী চরিত্রে দেখেছি। তার আগে জি বাংলায় দ্বিরাগমন ধারাবাহিকে তাকে আরেকটি গুরুত্বপূর্ণ চরিত্র দেখেছি। এছাড়া আজ থেকে ছয় মাস আগেও মহাপীঠ তারাপীঠে তিনি একটি গুরুত্বপূর্ণ চরিত্রে ছিলেন।

Saat Pake Badha | Bangali Tv Serial | Full Episode - 720 | Zee Bangla -  YouTube

কিন্তু বর্তমান দিনে তাকে কোথাও দেখা যাচ্ছে না। হঠাৎ করে তিনি কোথায় গেলেন সেটা কেউ জানেনা। এমনকি ইন্টারনেটেও তাকে নিয়ে খুব বেশি তথ্য নেই এমনকি তার কোন ইনস্টাগ্রাম প্রোফাইলও পাওয়া যাচ্ছে না। সুন্দরী অভিনেত্রী যেমন ভালো গান করেন সেরকম আবার নাচও করেন। অনুষ্ঠানে গিয়ে তাকে আমরা নাচতে দেখেছি। সকলেই চাইছেন তাড়াতাড়ি যেন ইন্দ্রাক্ষী কোন জি বাংলা স্টার জলসার সিরিয়ালের একটা গুরুত্বপূর্ণ চরিত্রে আবার ফিরে আসেন।

Trending