Connect with us

Tollywood

টাপুর টুপুরের পায়েলকে ভোলেনি কেউই, প্রথমে সাইড চরিত্র থাকলেও পরে মুখ্য চরিত্র হয়ে যান মাফিন চক্রবর্তী! এখন কোথায় আছেন মাফিন?

Published

on

এমন অনেক শিল্পীদের আমরা দেখতে পাই যারা বহু বছর আগে প্রধান চরিত্রে অভিনয় করেছিলেন ধারাবাহিকগুলোতে কিন্তু পরবর্তীকালে তাদের আর দেখা যাচ্ছে না। হতে পারে তারা ধারাবাহিক ছেড়ে সিনেমা জগতে চলে গেছেন যেমন ঋতাভরী চক্রবর্তী। আবার অনেকে কাজই ছেড়ে দিয়েছেন ভালো অফারের অভাবে। কিছুজন অভিনয় করেন কিন্তু পার্শ্ব চরিত্র হয়ে।

এরকমই একজন অভিনেত্রী ছিলেন যার নাম মাফিন চক্রবর্তী। মাফিনকে এর আগে আপনারা প্রায়শই পর্দায় দেখতেন। মিষ্টিমুখের এই অভিনেত্রীকে সব থেকে বেশি জনপ্রিয়তা দিয়েছিল স্টার জলসার টাপুর টুপুর ধারাবাহিক। সেখানে পায়েলের চরিত্রে অভিনয় করতেন তিনি। বিপরীতে ছিলেন মনোজ ওঝা। পরবর্তীকালে ধারাবাহিকের মুখ্য চরিত্র তারাই হয়ে গেছিলেন। সেই নাগর আমার নিঠুর বড় মন বোঝেনা গানটা এত বিখ্যাত হয়েছিল। কিন্তু তারপর থেকে মাফিনকে আমরা দেখতে পাইনি।

অনেকেই মাফিনকে মিস করতেন কারণ তিনি খুব সুদক্ষ অভিনেত্রী ছিলেন। মাফিনের খোঁজ করেছেন অনেকে যে তিনি কি বড় পর্দায় চলে গেছেন? মাফিন বড় পর্দায় যাননি তিনি কিন্তু ছোট পর্দাতেই আছেন।

 

View this post on Instagram

 

A post shared by Mafin Mafin (@maafin.m)

তিনি কিছুদিন আগে কালার্স বাংলার বসন্তবিলাস মেস বাড়িতে একটি চরিত্রে অভিনয় করেছেন। কিন্তু মাফিন কে ছোট পর্দার বড় চরিত্রে দেখতে চান দর্শকরা। আসলে মাফিন এখন অভিনয়ের দিক থেকে নাচেই বেশি মনোনিবেশ করেছেন। তিনি নটরঙ্গ ডান্স একাডেমি নামে নিজের একটি নাচের স্কুল খুলেছেন এবং সেখানেই তিনি বহু মানুষকে নাচ শেখান। বলতে গেলে নাচই এখন তার ধ্যানজ্ঞান। তবে ভালো চরিত্র পেলে তিনি অবশ্যই ছোট পর্দায় আবার ফিরে আসবেন।

Trending