Bangla SerialTollywood

Mithai Twin Sister: বাস্তবে মিঠাইয়ের রয়েছে একটি যমজ বোন! সেও বড় সেলিব্রিটি! এতদিন লুকিয়ে রাখলেও সম্পর্ক এলো সামনে

বাংলা টেলিভিশনের একটা সময় জনপ্রিয় একটি ধারাবাহিক ছিল স্টার জলসার ‘মেম বউ’। যেখানে মুখ্য চরিত্রে দেখা গিয়েছিল অভিনেতা সৌরভ চক্রবর্তী এবং অভিনেত্রী বিনীতা চ্যাটার্জিকে। বিনীতা এখানে একজন বিদেশীনির চরিত্রে অভিনয় করেছিলেন তার নাম ছিল ক্যারেল।

এই চরিত্রে অভিনয় করে দারুন জনপ্রিয়তা পেয়েছিলেন এই অভিনেত্রী বাংলা টেলিভিশনে। কিন্তু সেই সঙ্গে তার বাংলার সঙ্গে ইংরেজি মেশানো কথাবার্তা এবং পোশাক-আশাক নিয়ে অন্যান্য রকম কটাক্ষের মুখে পড়তে হয়েছিল তাকে। তবে সেই অভিনেত্রী তা সত্ত্বেও জনপ্রিয়তা অর্জন করেছিলেন।

প্রসঙ্গত যখন অভিনেত্রীকে প্রথম টিভির পর্দায় লোকে দেখেছিল তখন অনেকেই বলেছিল জনপ্রিয় গায়িকা মোনালি ঠাকুরের সঙ্গে তার মুখের অনেক মিল পাওয়া গেছে। আর এবার জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘মিঠাই’তে মুখ্য চরিত্রে অভিনয় করা অভিনেত্রী সৌমিতৃষা কুন্ডুর সঙ্গে বিনীতা চ্যাটার্জির মুখের মিল খুঁজে পেল ভক্তরা। অনেকে আবার তাদের দুজনকে যমজ বোন বলেও মনে করছে।

কটা চুল, মুখে ভাঙা বাংলা! সেই 'মেম বউ'কে মনে আছে? এখন কী করছেন নায়িকা? Mem  Bou fame Vinita Chatterjee now turns to a singer and runs a YouTube channel  – News18 Bangla

কিন্তু আসল সত্যিটা এমন কিছুই নয়। বিনীতা বাংলা রাজা কৃষ্ণচন্দ্র রায়ের রাজ পরিবারের একজন সদস্য। তিনি পেশায় একজন সাংবাদিক ছিলেন। তারপরে অভিনয় করার সুযোগ আসতে তিনি অভিনয় জীবনে পা দেন। তিনি প্রথম অভিনয় শুরু করেন হিন্দির জনপ্রিয় ধারাবাহিক ‘এক হাজারো মে মেরি বেহেনা হে’ থেকে। তারপরেই বাংলা ধারাবাহিক ‘মেম বউ’তে মুখ্য চরিত্রে অভিনয়ের সুযোগ পান তিনি।

315593923 477624704383085 5300270235935550021 n.jpg? nc cat=103&ccb=1 7& nc sid=0debeb& nc ohc=I7grjVGF6N8AX85NwYS&tn=euoMfFe5v00gXfAE& nc ht=scontent.fccu31 1

তবে সেই ধারাবাহিক শেষ হওয়ার পর থেকে তাকে আর ছোট পর্দায় দেখা যায়নি। তিনি এখন অভিনয় জীবন থেকে অনেকটা দূরে থাকলেও সোশ্যাল মিডিয়াতে ভালই অ্যাক্টিভ। এছাড়া কয়েকদিন আগে তিনি তার গাওয়া একটি ইংরেজি গান লঞ্চ করেছেন। যেটা তিনি তার মাকে উদ্দেশ্য করে গিয়েছিলেন।

Nira