Bangla SerialTollywood

Shakyo Modak: মিঠাই এর সন্তান হয়ে আসা শাক্য মোদককে দুদিনেই মনে ধরেছে মিঠাই ভক্তদের! উচ্ছে বাবুকে নাকে দড়ি দিয়ে ঘোরানো দুষ্টুটি আসলে কে? ফাঁস হলো আসল পরিচয়!

যারা মিঠাই ধারাবাহিকের নিয়মিত ভক্ত তারা এতদিনে জেনেই গেছেন অবশ্যই যে এবার মিটাই এর গোল আলো করে এসেছে পরিবারের সব থেকে ছোট্ট সদস্য শাক্য। ছোট্ট হলেও একেবারে দুষ্টুমিতে পরিপূর্ণ সে। এই বয়সেই মা-বাবাকে নাকে দড়ি দিয়ে ঘোরাচ্ছে সারা বাড়ি। আর তাই এই দুষ্টু মিষ্টি ছেলেটির দুষ্টুমিতে তাকে মন থেকে ভালোবেসে ফেলেছে দর্শকরা।

কিন্তু এই ছোট্ট ছেলেটি আসলে কে? এই বয়সে যে নিদারুন অভিনয় করে চলেছে তা দেখেছে গোটা বাংলা। তাই খুব কম দিনের মধ্যেই তার ভক্তের যে সংখ্যা তৈরি হয়েছে সেটা হাতে গুনে বলা যাবে না। বরং সেই সংখ্যাটা রীতিমত চমকে দেওয়ার মতো। তাই অনেকেই জানতে চাইছে এই ছেলেটির আসল পরিচয়।

shakyo1

আজ আমরা আপনাদের জানাবো সেই সমস্ত তথ্য। কোকড়া কোকড়া চুলওয়ালা এই বাচ্চাটির আসল নাম ধৃতীষ্মান চক্রবর্তী। এর আগে ধৃতিকে কোথাও দেখা যায়নি। এই ধারাবাহিক এসে প্রথম ছোট্ট ছেলের ভূমিকায় অভিনয় করছে যে বাড়ির সন্তান।

তবে অভিনয় জগতে আসার আগে থেকেই এই ছেলেটির প্রচুর গুণমুগ্ধ রয়েছে। কারণ সে তার পর্দায় হওয়া বাবা আদৃত রায়ের মতোই খুব সুন্দর গান গাইতে পারে। এখন তার পরিচিতি আলাদা হওয়ায় আলাদা করে সে এই গানের জন্য ভাইরাল হয়ে গেছে।

shakyo2

মাত্র চার বছর বয়স কিন্তু এই বয়সেই গায়ক এবং অভিনেতার গুণ রয়েছে তার মধ্যে যা প্রকাশ পেয়েছে। ছেলেটি আবার অনেকগুলো ভাষায় গান গাইতে পারে। ভারত সরকার তাকে এই কারণে পুরস্কৃত করেছে।
May be an image of 3 people, people standing and text

Nira