Connect with us

Tollywood

Dev-Prosenjit: ‘জিৎ সবাই হয় কিন্তু দেব একটাই!’ নিজের বড়াই করে এ কী বলে ফেললেন সুপারস্টার দেব? ‘দুদিনেই ধরাকে সরা জ্ঞান করছে’, নেটপাড়ায় শুরু কটাক্ষ

Published

on

দেব এবং জিৎ। টলিউডের এই দুই মহারথীর নাম কে না জানে! দুজনের অভিনয় এবং হ্যান্ডসাম চেহারায় মজে অসংখ্য বাঙালি তরুণী। বলা যায় দিন দিন ক্রাশের সংখ্যা বাড়ছে এই দুই অভিনেতার প্রতি। যতই বয়স বাড়ছে দুজনের ততোই যেন গ্ল্যামার আরো ফেটে পড়ছে। এ বলে আমায় দেখ ও বলে আমায়!

Dev The Superstar -Bangladesh on Twitter: "Dui Prithibi ❤️ https://t.co/HUEAP42Lk0" / Twitter

অন্যদিকে এবার পুজোয় দেব ভক্তদের উপহার দিতে চলেছেন কাছের মানুষ। দেব ছাড়াও রয়েছেন স্বয়ং “ইন্ডাস্ট্রি” প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। দুজনের মেলবন্ধনে সিনেমা যে একেবারে জমজমাট হবে, এটা এখন থেকেই অনুমান করছে দর্শকরা। ট্রেলার এসেছে সামনে। প্রচার চলছে জোরকদমে। আর সেই প্রচারে দেব এবং প্রসেনজিৎ তাল মিলিয়ে চলছেন।

Kiran Dutta: Kiran Dutta on the bus with Prasenjit-Dev, YouTuber talked about the 'badda' of the industry… | What is youtuber kiran dutta doing in a local bus with dev and prosenjit

ছবিটির জন্য দর্শকদের নজর কেড়ে নিতে স্ট্যান্ড আপ কমিটি করেছিলেন স্বয়ং প্রসেনজিৎ। এবার সেই পথে হাঁটলেন প্রযোজক এবং অভিনেতা দেব। এক অভিনব উপায়ে দর্শকদের নজর কেড়ে নিলেন তিনি।

Dev's musical tribute to Prosenjit Chatterjee | Bengali Movie News - Times of India

আগেই বলেছি বাংলা সিনেমার ক্ষেত্রে দেব বা জিৎ যেই হোক না কেন কমেডি রোমান্স অ্যাকশন থাকে ভরপুর। এর আগে আমরা দুজনকে একসঙ্গে পেয়েছি দুই পৃথিবী নামক সিনেমায়। সেখানে কারোর থেকেই নজর সরাতে পারেনি দর্শকরা। তবে এইবার সহকর্মী জিৎ সম্পর্কে এমন এক মন্তব্য করলেন দেব যে অবাক হয়ে গেল দর্শকরা। দেবের বলা প্রতিটি বাক্যের পরই হেসে উঠছে গোটা মঞ্চ।

Dev and Jeet set for a box office clash this Eid | Bengali Movie News - Times of India

আগামী ৩০ সেপ্টেম্বর মুক্তি পেতে চলেছে পথিকৃৎ বসু পরিচালিত কাছের মানুষ। স্ট্যান্ড আপ কমেডি করতে গিয়ে অন্যান্য বিষয়ের পাশাপাশি হঠাৎ করে দেব বলে ওঠেন “জিৎ সবাই হয় কিন্তু দেব একটাই হয়”। কয়েক সেকেন্ড সকলেই হাসতে থাকে। হাসি থামার পর আবার তিনি প্রশ্ন করেন “এ কথা কি আমি কোন ইন্টারভিউতে বলেছি বলো? যদি বলতে পারো তাহলে আজই ইন্ডাস্ট্রি ছেড়ে দেবো”।

Jeet and Dev to clash at the box office again? | Bengali Movie News - Times of India

বোঝা গেল পুরোটাই হাসির ছলে বলেছেন দেব। পাশাপাশি এটাও পরিষ্কার করে দিলেন যে নিজের পাবলিসিটি করতে তিনি একেবারেই পছন্দ করেন না। হাসিমুখে পুরো ব্যাপারটা ব্যাখ্যা করে দিলেন দেব।

Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Trending