Connect with us

Tollywood

Torsa: সাত বছর হয়ে গেল টলিপাড়ায় তবু তন্বী লাহা রয় ভালো লীড রোল পেলেনই না! দেখতে সুন্দরী এবং ভালো অভিনেত্রী হওয়া সত্ত্বেও তাকে গুরুত্ব দেওয়া হয় না, ক্ষুব্ধ দর্শক!

Published

on

বাংলা টেলিভিশনের জনপ্রিয় অভিনেত্রী হল তন্বী লাহা রয়। যাকে দর্শক খুবই পছন্দ করে। সোশ্যাল মিডিয়ায় তন্বীর ভক্ত সংখ্যা নেহাত কম নয়। ২০১৫ সালে “তুমি রবে নীরবে” ধারাবাহিক থেকে তন্বীর অভিনয় জীবনে পা রাখা। তারপরে তন্বী “আজব প্রেমের গল্প”, “টেক্কা রাজা বাদশা” ,”বেনে বউ”এর মত একাধিক জনপ্রিয় ধারাবাহিকে অভিনয় করেছেন।

সম্প্রতি তন্বীকে দেখতে পাওয়া যায় জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক “মিঠাই” তে তোর্সার ভূমিকায়। মিঠাই ধারাবাহিকটি শুরু থেকেই এতে প্রধান ভিলেনের চরিত্রে দেখতে পাওয়া গিয়েছিল তন্বী লাহা রয়কে। এই ধারাবাইকে তোর্সার চরিত্রটি প্রথমে খারাপ থাকলেও সে আস্তে আস্তে এখন অনেকটা ভালো হয়ে গেছে।

বর্তমানে তার ভক্তদের দাবি যে তন্বীকে এত সুন্দর দেখতে হওয়া সত্বেও তাকে কোন মুখ্য চরিত্র দেওয়া হয় না। এমনকি জি বাংলার মহালয়াতেও তাকে দেবী দুর্গার কোন রূপে দেখতে পাওয়া যায়নি। যেখানে জি বাংলার আরও একটি ধারাবাহিক “পিলু”র চরিত্র রঞ্জাকে দেবী চণ্ডালিকার ভূমিকায় দেখা গেছে।

Tonni Laha Roy (Actress) Height, Weight, Age, Affairs, Biography & More

এছাড়া দর্শকদের আরো দাবি যে তোর্সা চরিত্রটিকে মিঠাই ধারাবাহিকে আরো অন্যভাবে ফুটিয়ে তোলা যেত। কিন্তু ধারাবাহিক কর্তপক্ষের তরফ থেকে তা করা হয়নি। এমনকি মিঠাই ধারাবাহিকে অন্যান্য জুটিকে যত সুন্দর ভাবে দেখানো হয় তোর্সা এবং সোমের জুটিটাকে গুরুত্বই দেওয়া হয়নি।এবং এই ধারাবাহিকে সোমের চরিত্রে অভিনয় করছিলেন অভিনেতা ধ্রুবজ্যোতি সরকার। তাকেও বহুদিন আর ধারাবাহিকে দেখতে পাওয়া যাচ্ছে না। তার ফলে তোর্সার চরিত্রটি আস্তে আস্তে ধারাবাহিকে গুরুত্ব হ্রাস পাচ্ছে। দর্শকদের একাংশের মত তোর্সা চরিত্রের সাথে সাথে তন্বীকেও অভিনেত্রী হিসাবে চ্যানেলের তরফ থেকে একদমই গুরুত্ব দেওয়া হয়নি।

 

View this post on Instagram

 

A post shared by Ananya Guha (Munni) (@reel_ananya)

Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Trending