Tollywood

Raima Sen Birthday: রাইমা সেন কেন এখনো অবিবাহিতা! কে মনে ধরেছিল তাঁর? জন্মদিনে সিক্রেট হলো ফাঁস

বাংলা ইন্ডাস্ট্রির একজন জনপ্রিয় অভিনেত্রী হলেন রাইমা সেন। অভিনেত্রী ছাড়াও তার সবচেয়ে বড় পরিচিতি হল তিনি মহানায়িকা সুচিত্রা সেনের নাতনি তথা অভিনেত্রী মুনমুন সেনের মেয়ে। যা রূপে গুণে মুগ্ধ গোটা বাংলার দর্শক।

বহু বছর ধরে নিজের অভিনয় গুনে এবং সৌন্দর্যে বাংলার দর্শককে নানান ছবি উপহার দিয়ে আসছেন। সব রকম চরিত্র তার অভিনয় গুণে তিনি ফুটিয়ে তোলেন। তবে অভিনেত্রীর কাজ ছাড়াও তার বাস্তব জীবন নিয়ে সাধারণ মানুষের আগ্রহ অনেক বেশি।

আসলে এই অভিনেত্রী এখনো বিয়ে করেননি। এমনকি কোন বন্ধু বা প্রেমিকের নামও সেভাবে শোনা যায় না তার মুখে। কিন্তু প্রায় সময় সোশ্যাল মিডিয়া অথবা সংবাদমাধ্যমে তাকে নিয়ে এবং তার বিয়ে এবং প্রেম নিয়ে নানান জল্পনা উঠে আসে।

 

View this post on Instagram

 

A post shared by Raima Sen (@raimasen)

এত সুন্দরী অভিনেত্রী হয়েও কেন তিনি বিয়ে করছেন না তা নিয়ে অনেকেরই আগ্রহ আছে। তবে এবার সেইসবের অবসান ঘটিয়ে নিজেই উত্তর দিলেন রাইমা। বেশ কিছু বছর আগে এক সংবাদ মাধ্যমের কাছে অভিনেত্রী কারণ জানান তার বিয়ে না করার।

অভিনেত্রীর কথায় তিনি বলিউডের সুপারস্টার সালমান খানের সঙ্গে প্রতিযোগিতা করছেন। তিনি বলেন ঠিক যেমন সালমান খানের বিয়ের প্রতি কোন আগ্রহ দেখা যায় না সে একইভাবে তিনিও বিয়ে নিয়ে ভাবতে চান না। এখন তিনি তার অভিনয়ে জীবন নিয়ে ব্যস্ত। এবং পরবর্তীতেও নিজের ক্যারিয়ার এবং পরিবার নিয়েই থাকতে চান বিয়ে নিয়ে চিন্তা করতে চান না।

 

View this post on Instagram

 

A post shared by Raima Sen (@raimasen)

প্রসঙ্গত তাকে অনেকবারই বলতে শোনা গেছে যে তিনি সিঙ্গেল লাইফে অনেক সুখি রয়েছেন নিজের স্বাধীনতায় হস্তক্ষেপ করা কারোর পছন্দ করেন না তিনি। তাই কেন তিনি বিয়ে করছেন না সে বিষয়ে তিনি কাউকে উত্তর দিতে বাধ্য নন। শুধুমাত্র তার অভিভাবকদের ছাড়া।

Nira