Connect with us

Tollywood

এত ট্যালেন্টেড, সুন্দরী ঋত্বিকা সেন আর কাজ পান না টলিউডে! দেবের নায়িকা হয়েও বড় প্রযোজনা সংস্থার ছবিতে আজ আর তাকে খুঁজে পাওয়া যায় না কেন?

Published

on

টলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী ঋত্বিকা সেন। বরবাদ ছবির মুখ্য চরিত্রে অভিনয় করা এই নায়িকা বেশ কিছু পার্শ্ব চরিত্রেও অভিনয় করে প্রশংসা কুড়িয়েছেন দর্শকদের। এককালে বড় করে পরিচালকদের সঙ্গে কাজ করেছেন তিনি। তবে বর্তমানে এক প্রকার উধাও হয়ে গিয়েছেন রুপোলি পর্দা থেকে। কেনো?

এর আগে আরশিনগর, শাহজাহান রিজেন্সি নামক জনপ্রিয় সিনেমাতেও কাজ করেছেন তিনি। তবে ২০২১ সালে মিসকল সিনেমার পর থেকে আর সেভাবে বড় পর্দায় দেখা যাচ্ছে না এই নায়িকার জাদু।

শ্রী ভেঙ্কটেশ ফিল্মস থেকে শুরু করে সুরিন্দর ফিল্মস- এর মত বড় বড় প্রযোজক সংস্থার অধীনে কাজ করেছেন ঋত্বিকা সেন। কেন আর অভিনয় করেন না এই বিষয়ে মুখ খুললেন নায়িকা। তিনি জানিয়েছেন বড় পরিচালকদের সঙ্গে কাজ করার থেকেও ভালো গল্পের খোঁজে রয়েছেন তিনি। সে কারণেই ভালো গল্প আর ভালো চিত্রনাট্য না পেলে কাজ করবেন না।

তবে নায়িকা হেরে যাওয়ার মত মানুষ নন। তিনি বড় প্রযোজনা সংস্থা নিয়ে একেবারেই চিন্তিত নন। তিনি ভাল কাজ করতে চান। কোন সংস্থা ছোট বা বড় হয় না, এমনটাই মনে করেন ঋত্বিকা। তিনি সে কাজটাই করবেন যেখানে ভালো গল্প পাবেন। এর পাশাপাশি নায়িকা জানিয়েছেন প্রয়োজনে সাহসী চরিত্রে অভিনয় করতেও পিছপা হবেন না কিন্তু সেক্ষেত্রেও চিত্রনাট্যের ভালো হতে হবে।

Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Trending