Tollywood

Rituparna-Prasenjit: পরকীয়া নাকি প্রেম ভাঙা? কেনো হঠাৎ একসঙ্গে সিনেমা করা ছেড়ে দিলেন প্রসেনজিৎ-ঋতুপর্ণা? ফাঁস হলো সত্যিটা

টলিউডের ইতিহাসে অমর জুটি হিসেবে চিরন্তন হয়ে থাকবেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায় এবং ঋতুপর্ণা সেনগুপ্ত। এই তারকা জুটি যে দর্শকদের কত অজস্র হিট সিনেমা উপহার দিয়েছে সেটা গুনে শেষ করার নয়। তাদের অনস্ক্রিন রসায়ন এতটাই চোখে পড়ার মত ছিল যে একসময় টলিউডের আলোচনা হিসেবে সবার উপরেই থাকতো তাদের নাম। শুধু তাই নয় গুজব ছড়িয়ে গিয়েছিল যে বাস্তবে হয়তো প্রেম করছেন দুজনে।

Prosenjit-Rituparna Wedding: আগামী ২৫শে নভেম্বর বিয়ের পিঁড়িতে বসছেন  প্রসেনজিৎ ঋতুপর্ণা! যেটার জন্য বছর বছর অপেক্ষা করেছেন দর্শকরা, বিয়ের  সাক্ষী ...

টালিপাড়ার ভেতরে কান পাতলে শোনা যায় সত্যি বুম্বাদার সঙ্গে ঋতুপর্ণা সেনগুপ্তর সম্পর্ক ছিল খুবই ভালো। বন্ধুত্ব খুব ভাল ছিল দুজনে। তাই পর্দায় অমন কেমিস্ট্রি ফুটে উঠত। কিন্তু হঠাৎ করে এক সময় ইন্ডাস্ট্রি থেকে দুজন হারিয়ে না গেলেও সেই জাদু হারিয়ে গেলো কারণ দুজন একসঙ্গে কাজ করা বন্ধ করে দিলেন।

একদিকে দর্শকদের সুপার হিট সিনেমা উপহার দিয়েছিলেন দুজন মিলে আর অন্যদিকে ততটাই জোরদার হচ্ছিল তাদের প্রেমের গুঞ্জন। দুজনের সম্পর্কের রসায়ন নিয়ে কম চর্চা হয়নি ভেতরে ভেতরে। তাই তা ছড়িয়ে পড়তেও বেশি সময় লাগেনি।

prosenjeet chatterjee, জন্মদিনে 'ঋতু'কে শুভেচ্ছা জানিয়ে কী লিখলেন  প্রসেনজিৎ? জানুন - prosenjit chatterjee wishes rituparna sengupta on her  50th birthday - Eisamay

তবে এত কিছুর পরেও জনপ্রিয়তার শীর্ষে থাকা এই দুই সুপারস্টার কেন হঠাৎ করে একসঙ্গে কাজ করা ছেড়ে দিলেন এটা একটা রহস্য। জানা গেছে তাদের জুটিটা একসময় ভেঙে গেছিল যখন তাদের ব্যক্তিগত জীবনে প্রবল ঝড়ঝাপটা এসেছিল। এমনকি প্রসেনজিৎ তখন বিবাহিত এবং তার দ্বিতীয় বিয়ে ভাঙ্গার মত অবস্থায় চলে আসে। এদিকে ইন্ডাস্ট্রি জুড়ে রমরমা চর্চা ঋতু-বুম্বার প্রেমের গল্পের।

Praktan - Upperstall.com
শোনা যায় চারিদিকে দুজনের সম্পর্ক নিয়ে এত বাজে বাজে কথা ছড়িয়ে গিয়েছিল যে শেষ পর্যন্ত দুজনে একসঙ্গে সিনেমা না করে সিদ্ধান্ত নিয়ে ফেলেন। তারপরে বিয়ে হয়ে যায় নায়িকার। অনেকে দাবী করেছিলেন ঋতুপর্ণার বিয়ের দিন বেশ মুষড়ে পড়েছিলেন অভিনেতা।

Nira