Tollywood

Srabanti Chatterjee: ৩বার বিয়ে করেও মেটেনি সাধ, কিসের নেশায় বারবার বিয়ে করেন শ্রাবন্তী? উত্তর ঝড় বইয়ে দিল নেট দুনিয়ায়

টলিউডের জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জির কর্মজীবনের চেয়ে বেশি আলোচনায় থাকে তার ব্যক্তিগত জীবন। মাঝে মাঝেই নানা কারণে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যান এই অভিনেত্রী। মাত্র ১৬ বছর বয়সে বাড়ির অমতে প্রেমিককে বিয়ে করা থেকে শুরু করে জীবনে ৩ বার বিয়ে, ডিভোর্সের পর আবার নতুন সম্পর্কে জড়ানোর গল্প নায়িকার স্টারডমকে ছাপিয়ে গেছে।

শিশুশিল্পী হিসেবে টলিউড দুনিয়ায় আত্মপ্রকাশ করলেও এখন তাকে ঘিরে চারিদিকে শুধু আলোচনা এবং সমালোচনা। কেন্দ্রে তার ব্যক্তিগত জীবন। সম্পর্ক এবং নতুন নতুন প্রেম নিয়ে একের পর এক গরম গরম ঝড় বয়ে যায়। তবে নায়িকা মুখ বুজে থাকেন।

images 25

শেষে এবার মুখ খুললেন শ্রাবন্তী। রাজিবের পর মডেল কৃষ্ণ ব্রজ, রোশন সিংদের সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছিলেন নায়িকা। কিন্তু কোন ক্ষেত্রেই দাম্পত্য জীবনে সুখী হতে পারেননি তিনি। তৃতীয় স্বামী রোশনের সঙ্গে বিচ্ছেদের পর অভিরূপ নাগ চৌধুরীর সঙ্গে তার সম্পর্ক নিয়ে জোর জল্পনা শুরু হয়ে গেছে।

images 26

এবার অভিরূপের সঙ্গে নাকি তার বিচ্ছেদ হয়ে গিয়েছে বলে খবর। নায়িকার দাবি অভিরূপের সঙ্গে তার সম্পর্ক এখনও ভাল রয়েছে। অভিরূপের কোম্পানির ব্র্যান্ড অ্যাম্বাসেডর। তবে কেন বারবার বিয়ে করেন, বিয়ে ভাঙেন শ্রাবন্তী এই সম্পর্কে একবার মুখ খুলেছিলেন। মনে করেন জীবনে সবসময় নিজের শর্তে বাঁচা উচিত। যদি কোনও সম্পর্কে ভাল না থাকা যায় তাহলে তিক্ততা না বাড়িয়ে বরং বেরিয়ে আসা উচিত। আগামী ৬০-৭০ বছর কাটাতেই হবে এমন কোনও বাধ্যবাধকতা আছে বলে মনে করেন না তিনি।

Nira