Connect with us

Tollywood

Anindya Banerjee: খলনায়ক থেকে শুরু করে মুখ্য চরিত্র সবেতেই দারুণ, তবুও ৩-৪ বছর ধরে সিনেমায় নেওয়া হয় না অনিন্দ্য পুলক ব্যানার্জিকে! সামনে এল বিস্ফোরক কারণ

Published

on

পর্দায় এমন কিছু অভিনেতা বা অভিনেত্রী থেকে যান যাঁরা একটা সময়ের পর পর্দা থেকে বিদায় নিল দর্শকদের মনে নিজেদের জন্য বিশেষ জায়গা সৃষ্টি করে যান। এমন অনেক অভিনেতা-অভিনেত্রীকে আমরা পেয়েছি যাঁরা একটা সময়ের পরে কাজ থেকে সরে গিয়েছেন কিন্তু সেই জনপ্রিয়তা একটুও কমেনি। সেটা সিরিয়াল হোক বা সিনেমা সব ক্ষেত্রেই প্রযোজ্য।

আরে অভিনেতা সিরিয়াল এবং সিনেমা উভয় ক্ষেত্রেই সমান দাপটের সঙ্গে অভিনয় করে গিয়েছেন একটানা। শুধু তাই নয় খলনায়ক থেকে শুরু করে মুখ্য চরিত্র এবং পার্শ্ব চরিত্র যে কোনও ক্ষেত্রেই নিজের অভিনয় দক্ষতা প্রমাণ করেছেন থিয়েটারের এই নায়ক নিজের দর্শকদের সামনে।

Bollywood Supporting Actor Anindya Banerjee Biography, News, Photos, Videos  | NETTV4U

আর পাশাপাশি আরো একটি গুণ রয়েছে এই অভিনেতার। বুঝতে পারলেন কার কথা বলছি আমরা? ইনি হলেন টেলিভিশনের জনপ্রিয় অভিনেতা অনিন্দ্য ব্যানার্জি। সম্প্রতি নায়ককে আর টেলিভিশনের পর্দায় দেখা যায় না সেভাবে। কেনো?

সত্যি কথা সোজাভাবে বলতে খুব ভালবাসেন অনিন্দ্য। তাই কোনরকম রাখঢাক না রেখেই গুরুতর অভিযোগ আনলেন তিনি।

Anindya Pulak Banerjee movies, filmography, biography and songs -  Cinestaan.com

এ যাবত নায়ক যে বিভিন্ন ধরনের চরিত্রে অভিনয় করেছেন সেই প্রসঙ্গে বললেন যে যেহেতু তিনি স্টার নন তাই বাড়ির লোন, গাড়ির লোন মেটানোর জন্য বিভিন্ন ধরনের চরিত্রে অভিনয় করতে হয় পেটের দায়ে। অনেক সময় সেই চরিত্র হয় দুর্বল কিন্তু এটা একজন অভিনেতার দায়িত্ব যে তিনি কতটা সুন্দরভাবে সেই চরিত্র ফুটিয়ে তুলতে পারছেন।

নায়ক বলেছেন এই যে তিনি সবসময় সত্যি কথা বলতে ভালোবাসেন এর জন্য ইন্ডাস্ট্রির বড় বড় মানুষ অনেক সময় নায়ককে দূরে সরিয়ে দিয়েছেন।

Tollywood actor Anindya Banerjee to leave BJP protesting Dilip Ghosh's  comment | Sangbad Pratidin
গত ৩-৪ বছর ধরে তিনি কাজ নিয়ে বারবার কথা বলেছেন। কিন্তু তাঁকে সরিয়ে দিলে তিনি আবার কবিতায় ঢুকে যান অর্থাৎ কবিতা পড়তে ভালোবাসেন তাই সেটা করেই সময় কাটান। ফলে এই কাজ নেই ব্যাপারটা নায়ককে খুব একটা যন্ত্রনা দেয় না। এই অভিযোগ করেছেন যে গত দু-তিন বছর ধরে মেন্সট্রিম সিনেমায় ডাকা হয়নি অভিনেতাকে। তবুও তিনি বলেছেন খুব একটা হারানোর নেই।

Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Trending