Connect with us

Tollywood

ছবি মুক্তির পাঁচ দিন বাকি, এনার উপর রাগ করে ছবি থেকে সরে দাঁড়ালেন যশ দাশগুপ্ত! হলোটা কী?

Published

on

বর্তমানে জনপ্রিয় অভিনেতা এর মধ্যে অন্যতম হলেন যশ দাশগুপ্ত। মাঝখানে নায়ক এর জনপ্রিয়তার কিছুটা ধামাচাপা পড়ে গেলেও সম্প্রতি নুসরত জাহানের সঙ্গে তাঁর সম্পর্ক এবং তারপর সন্তানের পিতৃত্ব স্বীকার করাকে কেন্দ্র করে আবার সোশ্যাল মিডিয়ায় আলোচনায় পরিণত হয়েছেন এই ব্যক্তিত্ব।

সম্প্রতি অভিনেতা নিজের আগামী ছবিকে কেন্দ্র করে আবার আলোচনায় উঠে এসেছেন। চিনে বাদাম সিনেমাটি মুক্তি পেতে আর মাত্র ৫ দিন বাকি। কিন্তু এর আগেই নিজের এক বিশেষ সিদ্ধান্তের কথা প্রকাশ করে আলোচনায় উঠে আসলেন যশ দাশগুপ্ত। কী সেই সিদ্ধান্ত?

রবিবার টুইট করে অভিনেতা জানিয়ে দিয়েছেন তিনি আর এই ছবির সঙ্গে যুক্ত নন। আগামী ১০ জুন শিলাদিত্য মৌলিক সিনেমা মুক্তি পাওয়ার কথা। ঠিক তার আগে নাটকের এই সিদ্ধান্তে গোটা টিমের মাথায় পরলো বাজ। কিন্তু কেন এমন সিদ্ধান্ত নিলেন অভিনেতা?

কেন এই ছন্দপতন সেই সিদ্ধান্তে নায়ক জানিয়েছেন জারেক এন্টারটেইনমেন্টের সঙ্গে কিছু বিষয় নিয়ে মতবিরোধ হওয়ায় তিনি এই ছবির থেকে সরে আসার সিদ্ধান্ত নিয়েছেন। ছবিতে তিনি নিজের ১০% দিয়েছেন। তাই কোনভাবেই চান না ছবির ক্ষতি হোক। সে কারণে তিনি পাঠিয়েছেন পরিচালক এবং প্রযোজক সংস্থাকে শুভেচ্ছা।

এ ব্যাপারে প্রযোজক এনা সাহা এবং পরিচালক শিলাদিত্য মৌলিক কী জানিয়েছে? শিলাদিত্য জানিয়েছেন নায়ক নিজে টুইট করেছেন তাই তিনি ভাল বলতে পারবেন। তবে যতটা যৌথভাবে কাজ করা যায় সেভাবে চেষ্টা করেছেন পরিচালক কাজ করার। শনিবার একটি গান মুক্তি পেয়েছে যেটা নিয়ে সমস্যা হয়েছিল যশের। যেহেতু বাণিজ্যিক ঘরানা থেকে এসেছেন অভিনেতা তাই তেমনই কিছু আশা করেছিলেন তিনি। কিন্তু পরিচালক সেই আকাঙ্ক্ষা পূরণ করতে পারবেন না কারণ এতে তাঁর ছবি খারাপ হয়ে যেতে পারে।

অন্যদিকে প্রযোজক এনা সাহার সঙ্গে যোগাযোগ করা যায়নি। এনার মা বনানী সাহাও এর প্রযোজক তিনি জানিয়েছেন তিনি কিছু জানেন না। শুক্রবারেও নাকি যশ দাশগুপ্ত প্রচারে অংশ নিয়েছিলেন। এদিক জারেক এন্টারটেইনমেন্ট- এর সঙ্গে পরবর্তী ছবিতেও কাজ করতে চলেছেন যশ এবং নুসরত। কিন্তু সেই সিনেমার ভাগ্যে কী আছে তা জানা যায়নি।

Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Trending