আঠেরো মাসে নেড়ু হল ইউভান চক্রবর্তী! রাজপুত্রের মিত্তি ছবি দেখে আনন্দিত ভক্তরা – Tolly Tales
Connect with us

Tollywood

আঠেরো মাসে নেড়ু হল ইউভান চক্রবর্তী! রাজপুত্রের মিত্তি ছবি দেখে আনন্দিত ভক্তরা

Published

on

জন্মের দিন থেকেই সে ছোটখাটো একটা সেলিব্রিটি। বাংলা ইন্ডাস্ট্রির স্টারকিডদের মধ্যে সবচেয়ে জনপ্রিয় হল ইউভান। রাজ চক্রবর্তী এবং শুভশ্রী গাঙ্গুলীর ছেলেকে ভালোবাসে না এরকম কেউই নেই।

এতদিন আমরা ইউভান কে দেখে এসেছি এক মাথা ঝাঁকড়া ঝাঁকড়া চুল নিয়ে। অনেকেই প্রশ্ন করতে শুরু করেন যে ইউভান তো বাচ্চা মানুষ,ওর তো এত বড় চুলে অসুবিধা হচ্ছে। চুল কবে কাটাবেন? সেসময় শুভশ্রী আর রাজ কোনো উত্তর দেননি তবে বাঙ্গালীদের মধ্যে একটা প্রথা আছে যেন সাধারণত সন্তানের বয়স ১৮ মাস হলে অনেকে তখন চুল কাটেন।

আশা করা গিয়েছিল শুভশ্রী এবং রাজের ছেলের সঙ্গেও তাই হবে। বস্তুত তাই হয়েছে। গত 12 ই মার্চ ইউভানের বয়স 18 মাস সম্পূর্ণ হয়েছে। আর আজ রবিবার সকালে দেখা গেল ইউভানকে টাকলা মাথায়।মিত্তি একরত্তি আয়নায় নিজের দিকে তাকিয়ে রয়েছে, নিজের নতুন রূপ দেখছে, এরকমই একটা ছবি ইনস্টাগ্রাম স্টোরিতে দিয়েছেন রাজ।

তার এই ছবি দেখে ভীষণ খুশি ইউভান ভক্তরা।রাজ একটি পোস্ট দিয়েছেন ইনস্টাগ্রামে যেখানে দেখা যাচ্ছে শুভশ্রীর কোলে ইউভান নেড়ু মাথায় হাসছে।

এই ছবিতে রাজপুত্রকে ভীষণ মিষ্টি লাগছে। সকলেই বলছেন যে যাক ভাল হয়েছে সামনে গরম আসছে এখন ইউভান একটু স্বস্তি পাবে। তবে সাধারণ মানুষ একটা কথা ভেবে খুশি হয়েছেন যে সেলিব্রিটি মানুষরাও এই প্রথাগুলো কে মানেন। রাজ-শুভশ্রী বরাবরই ঠাকুর ভক্ত। 18 মাস বয়সে ছেলের চুল বিসর্জন দেওয়ার প্রথা মানতে দেখে সাধারণ মানুষ বেশ খুশি হয়েছেন।

 

View this post on Instagram

 

A post shared by Raj Chakrabarty 🇮🇳 (@rajchoco)

Click to comment

Leave a Reply

Your email address will not be published.

Trending