Connect with us

Tollywood

Sudipa Chatterjee: সুদীপাকে নিয়ে আবার এক খারাপ খবর! আচমকা বন্ধ হয়ে গেল জি বাংলার রান্নাঘর? “অহংকারই পতনের কারণ” বলছে নেটিজেন

Published

on

পায়ে পায়ে পাঁচ হাজার পর্ব অতিক্রম করে ফেলেছে জি বাংলার রান্নাঘরের এই জনপ্রিয় অনুষ্ঠানে। কোনও নন ফিকশন শো সাধারণত এতদিন ধরে টেলিকাস্ট করা হয়নি এর আগে। নিঃসন্দেহে বাংলা টেলিভিশনের দীর্ঘতম কুকিং শো হয়ে উঠেছে এটি। আর এর পেছনে গোটা টিমের নিরলস পরিশ্রম ছাড়াও সব থেকে বেশি যাকে কৃতিত্ব দেওয়া যায় তিনি হলেন বিখ্যাত সঞ্চালিকা এবং অভিনেত্রী সুদীপা চট্টোপাধ্যায়।

নতুন রূপে আসছেন সুদীপা, পুজোর আগেই থাকছে চমক - TV9 Bangla News

বিগত বেশ কিছু সময় ধরে সোশ্যাল মিডিয়ার দৌলতে যারা সুদীপাকে চেনে না তারাও চিনে গেছে তাকে। কারণ আজকাল সোশ্যাল মিডিয়ায় কিছু না কিছু পোস্ট করলেই হামেশাই কটাক্ষের মুখে পড়তে হচ্ছে অভিনেত্রীকে। আর এই বিতর্ক শুরু হয়েছিল ডেলিভারি বয়দের উদ্দেশ্যে করা এক পোস্টকে ঘিরে।

তারপর থেকে নেট দুনিয়ার রোষানলে রয়েছেন অভিনেত্রী। তার কোন পোস্টে আজকাল যতটা না ভালোবাসার বন্যা বয়ে যায় তার থেকেও বেশি ওঠে কটাক্ষের ঝড়। রান্নাঘরের রানী যে নিজের জায়গা আস্তে আস্তে হারিয়ে ফেলেছেন সেটা বলাই যায়।

Sudipa Chatterjee: ফুড অ্যাপ বিতর্কে জুটল 'অহংকারী' তকমা, ক্ষমা চাইতে বাধ্য হলেন সুদীপা - sudipa chatterjee wrote apology letter on swiggy delivery boy controversy after face a backlash in social ...

২০০৫ সালে যাত্রা শুরু হওয়া এই অনুষ্ঠানকে নিয়ে সামনে এলেও একটা বড় খবর। আজ ১৭ বছর ধরে বিকেল হলেই বাড়ির গৃহিণীরা টিভির পর্দা খুলে বসে পড়েন বিভিন্ন রান্না দেখতে। এই অনুষ্ঠান যখন শুরু হয় তখন টেলিকাস্ট হতো বিকেল ৫টায়। পরে যখন বধূবরণ সিরিয়ালের কাছে, দিদি নাম্বার ওয়ান ৬টার স্লট হারিয়ে ফেলে তখন আবার রান্নাঘরের সময় পরিবর্তন করে দিয়ে দেওয়া হয় বিকেল ৪.৩০ তে। তবুও এর জনপ্রিয়তা বিন্দুমাত্র কম হয়নি সময় অদল বদল হবার পরেও।

মাঝে আবার দিদি নাম্বার ওয়ান ইচ্ছে নদীর কাছে ৫.৩০টার স্লট হারায়। বিকেল ৪.৩০টে থেকে তখন আবার রান্নাঘরের সম্প্রচারিত হওয়ার সময় পাল্টে গিয়ে হয়ে যায় বিকেল ৪টে। তারপর যা সিরিয়াল আনা হয় তাতে কোন লাভ হয়নি তাই জি বাংলা আবার ৫.৩০টার স্লটে সিরিয়াল টেলিকাস্ট বন্ধ করে দিয়ে বিকেল ৪.৩০ তে দিয়ে দেয় রান্নাঘরকে।

কিন্তু সম্প্রতি জানা গেছে আবার সময় পাল্টাতে চলেছে জি বাংলার রান্নাঘরের। এবার বিকেল থেকে সরাসরি দুপুরে স্লটে সম্প্রচারিত হতে পারে সুদীপার রান্নাঘর। বিকেল ৪টে আর নইলে দুপুর ১২টা বা দুপুর ২টোয় চলে যেতে পারে রান্নাঘর।

Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Trending