Tollywood

Sonar Songsar Award: জি বাংলা সোনার সংসারে এবার অঙ্কুশের বিরক্ত করা কমেডি নয়! সারেগামাপার সব গুরুদের গান রাখলেই সব চ‍্যানেল বদলে দেয়! আজব দাবি দর্শকের

বাংলার দর্শকরা তো ঘরের মানুষ করা তোলে অনেককে। কিন্তু তার জন্য গুটিকয়েক আস্তানাই তো আছে। এখানে এক একটি সিরিয়ালে এক একটি পরিবারের মধ্যে তৈরি হয়েছে। আর তারা সবসময় বাড়ির মানুষ হয়ে রয়েছে। যেমন জি বাংলায় (Zee Bangla) একটা সোনায় গড়া পরিবার আছে।

বছরে একটা সময় আসে যখন এই চ্যানেলের এই বড় পরিবার এক হয়। আর স্বাভাবিক বড় পরিবার যখন এক হয় তখন তো ধুমধাম মহা ধামাকা হবেই। তাতে তো কোনও সন্দেহ নেই। এর মধ্যেই জি বাংলার ধুমধাম করে এক হওয়ার পর্ব শুরু হয়ে গিয়েছে। সামনে এসে গিয়েছে প্রোমো। আর প্রোমো দেখেই তো দর্শকদের উৎসাহ আটকানো যাচ্ছে না, যেন এ তাঁদের নিজেদের বাড়ির উৎসব।
Screenshot 20230307 181016 Google

এতো হবেই, কারা কারা আছে দেখতে হবে তো। এই অনুষ্ঠানগুলোয় শুধু নাচ গান আড্ডা তো নয়, কে সেরা, কে কত এগিয়ে গেল সব জানা যায়। আবার প্রোমোতে দেখা যাচ্ছে শুভশ্রী ও অঙ্কুশের তাবড় ড্যান্স পারফরম্যান্স। তা থেকে বোঝাই যাচ্ছে কতটা ধামাল হতে চলেছে এই উৎসব। যথারীতি মেইন ইভেন্টের শ্যুট খুব তাড়াতাড়ি হবে বলেই জানা যাচ্ছে। সামনের ৯-১০ তারিখেই হয়তো হবে।
anu

কিন্তু তার মাঝেও দর্শকরা একটু নিজের দাবি জানিয়েছে। আসলে লেবু তো ভালো লাগে। কিন্তু বেশি লেবু কচলালে যেন আরও বেশি তেতো হয়ে যায়। তাই সোশ্যাল মিডিয়ায় জি এর কাছে দর্শকরা বেশ কিছু অনুরোধ রেখেছেন। একজনের দাবি, “এবারের শোতে অঙ্কুশদার কমেডিগুলো একটু কম রাখবেন। গতবার এত কমেডির মাঝে অ্যাওয়ার্ড শো দেখতে বিরক্ত লাগছিল।”
kush

আবার একজন অনুরোধ করেছেন সবসময় শুধু গান ভালো লাগে না। বিশেষ করে সা রে গা মা পার সব গুরুদের ধরে ধরে গান নাকি তাঁর ভালো লাগে না। তাই তিনি অনুরোধ করেছেন এত গানের মাঝে এত এক ঘেয়ে লাগে, তার চেয়ে ডান্স বাংলা ডান্স এর নাচের প্রোগ্রাম রাখলে ভালো হয়। এত বক্তব্য এত দাবি দর্শকরা প্রোমোর কমেন্ট বক্সেই লিখেছেন। তবে প্রোগ্রাম নিশ্চই প্রোগ্রামের মতোই হবে, কারণ এখন তো নানা মুনির নানা মত। আর অতি সাধুতে গাজন নষ্ট।

TollyTales Entertainment Desk