Entertainment

Uorfi Javed: পেট পর্যন্ত অর্ধ’ন’গ্ন, দুই স্ত’ন ঢেকেছেন খাবার দিয়ে! “ফ্যাশনের নামে ন’গ্নতা করছে একে ব্যান করো সবাই”, উরফিকে বয়কট করার হিড়িক উঠলো

উরফি জাভেদ। এখন আর আলাদা করে তার পরিচয় দেওয়ার প্রয়োজন হয় না। খুব অল্প সময়ের মধ্যে সোশ্যাল মিডিয়া জুড়ে বসেছেন তিনি। পেশায় মডেল এবং অভিনেত্রী উরফি গত বছর গোটাটাই ছিলেন বিতর্ক এবং সমালোচনার কেন্দ্রে।

এই বছরেও তার অন্যথা হবে না এমনটা বলা যায়। কারণ উরফি মানেই উদ্ভট এবং অদ্ভুত ধরনের পোশাক এবং তা দিয়েই মানুষের নজর কেড়ে নেওয়া। তার মতো করে এভাবে বিতর্কে থাকতে আর কে পারে?

 

View this post on Instagram

 

A post shared by Uorfi (@urf7i)

বারবার বিভিন্ন কটুক্তি, সমালোচনার মুখে পড়তে হয়েছে এই অভিনেত্রীকে। তবু তিনি যে দমবার পাত্রী নন সেটা বুঝিয়ে দিয়েছেন বারবার। এবার আবার এমন একটি ভিডিও শেয়ার করেছেন যে আগুন লেগে গেল সোশ্যাল মিডিয়ায়। বরাবর অর্ধ’ন’গ্ন বা ন’গ্ন হয়ে রাস্তার সামনে চলে আসতে বিন্দুমাত্র দ্বিধাবোধ করেন না উরফি। তাহলে ঘরের ভেতরেই বা লজ্জা কিসের?

তাই তো ঘরের ভিতরে পেট পর্যন্ত অর্ধ’ন’গ্ন। আর নিজের লজ্জা অর্থাৎ দুই স্ত’ন ঢেকেছেন খাবার দিয়ে। ক্যাপশনে লিখেছেন ব্রেকফাস্ট। আসলে বিদেশী ব্রেকফাস্ট হিসেবে তার এক হাতে রয়েছে জুসের গ্লাস আর অপর হাতে রয়েছে প্যানকেক। তার উপর আবার বিদেশী ফল দিয়ে সাজানো। কিন্তু মানুষ প্লেট দেখবে না উরফি জাভেদকে দেখবে সেটা বলাই বাহুল্য।

 

View this post on Instagram

 

A post shared by Uorfi (@urf7i)

তবে এতটা ন’গ্নতা প্রদর্শন করতে এর আগে কোন ভারতীয়কে দেখা যায়নি। তাই তার এই ভিডিওকে ঘিরে জোর সমালোচনা শুরু হয়েছে সোশ্যাল মিডিয়ায়। একজন তো আবার লিখেই দিল ফ্যাশনের নামে ন’গ্নতা দেখাচ্ছে।

Nira