Connect with us

Entertainment

বকুল কথার উষসী রায় করতে যাচ্ছেন নিজের জীবনের প্রথম সিনেমা! নায়ক হবেন বনি আর সোহম, ছোটপর্দায় আর ফিরবেন না উষসী?

Published

on

পরপর জনপ্রিয় ধারাবাহিকে অভিনয় করে টেলিভিশন ইন্ডাস্ট্রির অন্যতম পরিচিত মুখ হয়ে উঠেছিলেন উষসী রায়। তবে দীর্ঘদিন তাকে ছোটপর্দায় আমরা দেখতে পাইনি সেইজন্য প্রশ্ন উঠেছিল তবে কি কেরিয়ার ছেড়ে দিলেন উষসী? মাঝে তাকে দেখা গেছিল সুন্দরবনের বিদ্যাসাগর ওয়েব সিরিজে। আর এবার পাওয়া গেল সুখবর।

বাংলা সিনেমায় ডেবিউ করতে চলেছেন উষসী। পরিচালক রাজা চন্দ সিনেমাটি পরিচালনা করছেন। তিনিই জানালেন, ‘মুক্তলেখা একটি কলম এর ধরন। সেই কলম এমন জনপ্রিয় হয়ে গেছে যে এলাকার নাম এখন হয়ে গেছে মুক্তলেখা। এই কলম বিক্রি করে দিনযাপন এর ব্যবস্থা করে সোহমের বাবা। সোহম দারুণ ফুটবল খেলেন কিন্তু পায়ে আঘাতের জন্য খেলা বন্ধ। এলাকার বাচ্চাদের খেলা শেখায়।

উষসীর চরিত্রটি ব্যাঙ্গালুরুতে কলেজে পড়ে। রাজনীতির সঙ্গে যুক্ত থাকার কারণে তাকে দেশের বিভিন্ন প্রান্তের মানুষ চেনে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে। সোহমের সঙ্গে উষসীর সম্পর্ক হবে এই সিনেমায় অর্থাৎ উষসীর জীবনের প্রথম ছবির নায়ক সোহম চক্রবর্তী। ঠিক যেমনটা হয়েছিল গানের ওপারে সিরিয়ালের পুপের ক্ষেত্রে। মিমি চক্রবর্তীও সোহমের বিপরীতে ডেবিউ করেছিলেন বোঝেনা সে বোঝেনা সিনেমায়।

সাত সকালে খবরটা পেয়ে ভীষণ খুশি উষসীর ভক্তরা।জি বাংলা সোনার সংসার এবং স্টার জলসা পরিবার অ্যাওয়ার্ডে দেখেছি তাকে আমরা কিছুদিন আগেই। আর এবার তাকে আমরা দেখতে পাব বড় পর্দায়।

Trending