Mita Chatterjee: পালকিতে বউ চলে যায় গানের স্রষ্টা মিতা চ্যাটার্জিকে মনে আছে? কোথায় হারিয়ে গেলেন তিনি? এখন কোথায়? – Tolly Tales
Connect with us

Entertainment

Mita Chatterjee: পালকিতে বউ চলে যায় গানের স্রষ্টা মিতা চ্যাটার্জিকে মনে আছে? কোথায় হারিয়ে গেলেন তিনি? এখন কোথায়?

Published

on

সেই ৯০ এর দশক থেকে শুরু করে আজ পর্যন্ত পুজো আসলে এই প্রতিটি পুজো প্যান্ডেল জুড়ে থাকে কয়েকটি গান। তার মধ্যে অন্যতম হলো ‘পালকিতে বউ চলে যায়’। এই সব গান না বাজলে পুজো সম্পূর্ণ হয় না আজও।

তবে শুধু এই গান নয়, মিতা চ্যাটার্জির প্রতিটি গানই একসময় প্রতিটি পুজো প্যান্ডেলে বাজতো। সেই সূত্রে তিনি সেই সময়কার দর্শকদের মধ্যে বিপুল প্রশংসা লাভ করেছিলেন। আজ তিন দশক পরেও এতটুকু কমেনি সেই জনপ্রিয়তা। একইরকমভাবে সেই গানগুলি বাজে মণ্ডপে মণ্ডপে। তারপরেও তাঁর গান শেষ হয়নি। আরো প্রচুর সুপার হিট গান বেরিয়েছে। তবে কোনওটাই ‘পালকিতে বউ চলে যায়’ গানের জনপ্রিয়তাকে ছুঁতে পারেনি।

Mita Chatterjee - IMDb

গানটি যখন প্রথমবার মুক্তি পেয়েছিল তখন সেভাবে দর্শকদের মন জয় করতে পারেনি। তাই আবার ৭ বছর পর দ্বিতীয়বার নতুন করে গানটি রিলিজ করা হয়। তখন নজরে আসে দর্শকদের। আশাকন্ঠী হিসেবে তিনি নিজেকে প্রথমে মেলে ধরেছিলেন। সে সময় বেশি জনপ্রিয়তা হয়নি। পরিবার চাইত তিনি নিজের কিছু গান গেয়ে জনপ্রিয়তা অর্জন করুক।

১৯৯৩ সালে একটি মিউজিক কোম্পানির তরফ থেকে মিতার গাওয়া ‘পালকিতে বউ চলে যায়’ গানটি মুক্তি পেয়েছিল। দুর্ভাগ্য, গানটি শ্রোতাদের মাঝে তেমন প্রশংসা পায়নি। মিউজিক কোম্পানিটিও পরে উঠে যায়। আরেক মিউজিক কোম্পানি ২০০০ সালে ওই একই গান পুনরায় রিলিজ করে।

Mita Chatterjee: পালকিতে বউ চলে যায় গানের স্রষ্টা মিতা চ্যাটার্জিকে মনে আছে? কোথায় হারিয়ে গেলেন তিনি? এখন কোথায়?

মিতার পরিচয় যখন ছিল আশাকণ্ঠী হিসেবে তখন তিনি অপমান বোধ করতেন না। আশা কন্ঠী তকমা ভালো লাগতো না শুধু। তাই নিজের পরিচয় তৈরি করার জন্য উঠেপড়ে লাগেন। কিন্তু এখন আর কোথাও নেই তিনি। হারিয়ে গেলেন সেই সুন্দরী গায়িকা। আশা ভোঁসলের সঙ্গে তার সাক্ষাতের দিন আশা তাঁকে জীবনের পথে এগিয়ে যাওয়ার আশীর্বাদ করেছিলেন। কিন্তু তবুও হঠাৎ কী হলো? কোথায় এখন তিনি? কিছুই জানা যায়নি আর।

Click to comment

Leave a Reply

Your email address will not be published.

Trending