পিপির মন ঠিক করতে মনোহরাতে নাচের স্কুল খুলেছিল হল্লা পার্টি! একদিন নাচ শিখিয়েই সব হাওয়া, ‘মজা করতে এসব গল্প দেখান নাকি?’, বিরক্ত নেটিজেনরা – Tolly Tales
Connect with us

Entertainment

পিপির মন ঠিক করতে মনোহরাতে নাচের স্কুল খুলেছিল হল্লা পার্টি! একদিন নাচ শিখিয়েই সব হাওয়া, ‘মজা করতে এসব গল্প দেখান নাকি?’, বিরক্ত নেটিজেনরা

Published

on

আমরা মে মাসের শেষে মিঠাই তে দেখেছি টানটান উত্তেজনা। যেখানে সিদ্ধার্থ নিজের রূপে ফিরে আসবে আর পিসেমশাই এবং ওমি আগারওয়ালকে ধরিয়ে দেবে। তবে গোটা ঘটনায় পিসি প্রচন্ড বড় আঘাত পাবে। পিসি চুপচাপ হয়ে থাকবে বেশ কিছুদিন।

পিসির কষ্ট সহ্য করতে পারছিল না মিঠাই। সিদ্ধার্থ নিজের পিসির এই অবস্থা কিছুতেই মেনে নিতে পারছিল না। সেজন্য সে বুদ্ধি বার করে যে পিসিকে কীভাবে আবার হাসিখুশি করা যায়। পিসি একদম গম্ভীর হয়ে গেছিল। তারপর তো পিসিকে অনেক কষ্টে কাঁদানো হয়েছে। তবে উচ্ছেবাবু বুদ্ধি করে পিসির জন্য মনোহরাতে নাচের স্কুল খুলেছিল যার নাম ছিল অপরাজিতা। পিসির নামেই নাম দিয়েছিল।

আমরা দেখেও ছিলাম নাচের স্কুলের জন্য মিঠাই অনেক চেষ্টা করে অনেক ছাত্রী নিয়ে এসেছিল। তারপর অনেক সাধ্য সাধনার পর পিছিয়ে এসে নাচ শেখাতে শুরু করল। সেই এপিসোড বেশ প্রশংসিত হয়েছিল।

কিন্তু তারপরে আমরা আর একদিনের জন্যও পিসিকে নাচ শেখাতে দেখিনি। পিসি কি তাহলে আর নাচ শেখায় না এই প্রশ্নটা ঘুরে বেড়াচ্ছে দর্শকদের মনে। একদিনের জন্য নাচ শিখিয়ে নাচের স্কুল উঠে গেল মনোহরা থেকে? নাকি নাচের স্কুলের টাইমিং বদলে দেওয়া হয়েছে মনে হয় তাই সেটা টেলিকাস্ট করা হয় না? এভাবে একটা সুন্দর গল্প দেখিয়ে সেখানে মাত্র একদিন নাচ করে গোটা জিনিসটাকে হাস্যকর না করে তুলতে পারত প্রোডাকশন হাউজ।

Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Trending