Connect with us

Entertainment

ঘি-ভাত দিতে গিয়ে সমানে হাত কাঁপছিল পিঙ্কির! দুর্ঘটনার কারণে অনন্যা গুহ’র অসুস্থতা নাকি পিঙ্কির রোগ এটা? চিন্তায় পড়েছেন মিঠাই দর্শকরা

Published

on

সুখে-দুখে মিষ্টি মুখে মিঠাই ইতিমধ্যেই পাঁচশ পর্বের মাইলস্টোন ছুঁয়ে ফেলেছে।রবিবার ভারত লক্ষ্মী স্টুডিও তে হইহই করে পালন হয়েছে ৫০০ পর্ব সম্পূর্ণ হওয়ার উদযাপন। দর্শকরা বেজায় খুশি। দর্শকরা চান আরো ৫০০ পর্ব যেন দেখতে পারেন তারা।

আমরা জানি মোদক পরিবারে আগমন হয়েছে নতুন সদস্যের। বাড়ির ছোট বউ হিসেবে এসেছে ওমি আগারওয়ালের বোন পিংকি আগারওয়াল।তবে সে নিজের শাশুড়ির সঙ্গে বিরোধ শুরু হয়ে গেছে তার কারণ সুলতা অবাঙালী বলে কিন্তু একদম মেনে নিতে পারছেন না।যদিও ঠাম্মির ভয়ে সব কাজ করছেন কিন্তু ছেলের বউকে যে তিনি একদম পছন্দ করছেন না সেটা বুঝিয়ে দিচ্ছেন বারবার।

অন্যদিকে গতকাল ধারাবাহিকে দেখানো হয়েছে দুপুরবেলা ঘি ভাত দেওয়ার অনুষ্ঠান। কিন্তু তার আগে একটা বিষয় ভীষণভাবে চোখে পড়েছে দর্শকদের। ঘি ভাত দেওয়ার আগে যখন মিঠাই এর পাশে পিঙ্কি দাঁড়িয়েছিল তখন তার ডান হাত সমানে কাঁপছিল। সেটা এতটাই জোরে যে দর্শকদের সকলের নজরে পড়েছে। ঘি ভাত দেওয়ার সময়ও তার হাত কেঁপেছে। অনেকেই তাই ভেবেছিলেন হয়তো ঘি ভাত দিতে গিয়ে পড়ে যাবে আর সেই নিয়ে কোনো দৃশ্য দেখানো হবে। কিন্তু সেরকম কিছু দেখানো হয়নি তবে পরে গিয়ে দেখা যায় যে, তার হাত ঠিকই আছে।
অনেকেই মনে করছেন এটা পিঙ্কির কোনো সাময়িক অসুস্থতা হিসেবে দেখানো হয়েছে। আবার অনেকের মতে, পিংকি অর্থাৎ অনন্যা গুহ দিন কয়েক আগে যে দুর্ঘটনার সম্মুখীন হয়েছিলেন তার ট্রমা রয়ে গেছে তার মধ্যে। সেই জন্যেই হয়তো তার হাত কাঁপছিল থরথর করে।

Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Trending