Connect with us

Entertainment

Roosha Chatterjee: ‘তোমায় আমায় মিলে’র উষসীকে মনে আছে? মুখ্য চরিত্র থেকে আস্তে আস্তে এখন রুশা চলে গেছেন খেলাঘর,শ্রীময়ীর পার্শ্ব চরিত্রে! ধরে রাখতে পারলেন না নিজেকে প্রতিযোগিতায়?

Published

on

প্রায় ১২ বছর ধরে টেলিভিশনে রয়েছেন এই অভিনেত্রী। শুরুটা হয়েছিল তোমায় আমায় মিলে ধারাবাহিকে মূল চরিত্রের মধ্যে দিয়ে। উষসী আর নিশীথের সম্পর্ক আর পাঁচটা সাধারণ সম্পর্কের মতো ছিল না। কারন তাকে ভবানী ঘোষ অর্থাৎ উষসীর শাশুড়ির আধিপত্য ছিল।

আর তা থেকেই ধারাবাহিকে এসেছিল বিভিন্ন ধরনের পরিবর্তন এবং টুইস্ট। এক কথায় এই ধরনের পাঁচ মিশালি সাংসারিক গল্প দেখতে তখন বাঙালি দর্শক অভ্যস্ত হয়নি। তাই সহজেই তা দর্শকদের দৃষ্টি আকর্ষণ করে ফেলেছিল।

সেই সঙ্গে বহুল চর্চায় উঠে এসেছিলেন এই বঙ্গ তনয়া রুশা চট্টোপাধ্যায়। অত্যন্ত জনপ্রিয় অভিনেত্রী তিনি। যদিও ২০০৯ সালে স্টার জলসায় সম্প্রচারিত ‘ওগো বধূ সুন্দরী’তে ‘ললিতা’র বোন ‘লাবণ্য’র চরিত্রে অভিনয় করে দর্শকদের চোখে উঠে এসেছিলেন তিনি।

তারপর আর শুধু ধারাবাহিক নয় বড়পর্দায় পা রেখেছিলেন রুশা। ২০১৭ সালে ‘জয় মা দূর্গা’ ছবিতে সোমরাজ মাইতির বিপরীতে অভিনয় করতে দেখা গেল এই নায়িকাকে।

তারপর থেকে আবার ধারাবাহিকে দেখা গেলেও মূলত পার্শ্ব চরিত্রেই অভিনয় করছেন রুশা। এমন কি দর্শক ও ভাবতে পারেনি যে আর মুখ্য চরিত্র দেখতে পাওয়া যাবে না এই নায়িকাকে। শ্রীময়ী ধারাবাহিকে ডিংকার বউ হিসেবে অর্না, কুসুম দোলা, মহাপীঠ তারাপীঠ, খেলাঘর এই জনপ্রিয় ধারাবাহিকগুলিতে মূলত পার্শ্ব চরিত্রেই দেখা গেছে এই নায়িকাকে।

তাই অনুমান এই কঠিন বাস্তবের জীবনে ইন্ডাস্ট্রির প্রতিযোগিতা থেকে হয় নিজেকে গুটিয়ে নিয়েছেন আর তা না হলে তাল মেলাতে পারেননি অভিনেত্রী রুশা চ্যাটার্জী। দর্শকরা আবার অপেক্ষা করছে রুশা চ্যাটার্জির নায়িকা হিসেবে ফিরে আসা দেখতে।

Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Trending