মৃত্যুর দু’দিন আগেও ঘুরতে যাওয়া নিয়ে হয়েছিল কত প্ল্যান, অভিষেকের অকাল প্রয়াণের পর তার ছবি নিয়েই পাটায়া ঘুরতে গেলেন সংযুক্তা, প্লেনের সীটে রাখলেন অভিষেকের ছবি – Tolly Tales
Connect with us

Entertainment

মৃত্যুর দু’দিন আগেও ঘুরতে যাওয়া নিয়ে হয়েছিল কত প্ল্যান, অভিষেকের অকাল প্রয়াণের পর তার ছবি নিয়েই পাটায়া ঘুরতে গেলেন সংযুক্তা, প্লেনের সীটে রাখলেন অভিষেকের ছবি

Published

on

সদ্য প্রয়াত হয়েছেন বিশিষ্ট টলিউড অভিনেতা অভিষেক চট্টোপাধ্যায়। অভিনেত্রীর মৃত্যু মেনে নিতে পারছে না তাঁর সহকর্মী থেকে শুরু করে পরিবারও।

অভিষেককে হারানোর পর পরিস্থিতি এখনও স্বাভাবিক হয়নি পরিবারের সদস্যদের। তবু ভালো থাকার চেষ্টা। তাই মা মেয়ে বাবা কে সঙ্গে নিয়ে ঘুরতে গেল বিদেশে। অভিনেতার ছবিকে সঙ্গী করেই বিদেশ সফরে বেরিয়ে পড়ছেন স্ত্রী সংযুক্তা চট্টোপাধ্যায় ও মেয়ে সাইনা। সোশ্যাল মিডিয়ায় সংযুক্তা নিজেই ছবি আপলোড করেছেন। সঙ্গে সঙ্গে তা ভাইরাল হয়ে যায়। জানা গেছে পাটায়য় ছুটির আমেজে রয়েছেন দুজনে।

ভ্রমণের ছবি শেয়ার করা থেকে শুরু করে হোটেলের ছবিও শেয়ার করেছেন প্রয়াত অভিনেতার স্ত্রী সংযুক্তা চট্টোপাধ্যায়। তাতে সোশ্যাল মিডিয়ায় প্রশংসার ঝড়। দুজনের ভালো থাকাকে শুভেচ্ছা জানিয়েছে বহু মানুষ।

কিছুদিন আগেই মেয়ের জন্মদিন পালন করেছিলেন সংযুক্তা। অভিনেতা অভিষেককে স্মরণ করতে তাঁরই পোশাক পরে পার্টিতে এসেছিলেন তিনি।মায়ের মধ্যেই যাতে নিজের বাবাকে খুঁজে পায় মেয়ে সেই চেষ্টাই করে চলেছেন সংযুক্তা। আর তাতে সর্বদাই নেটিজেনদের সমর্থন পেয়েছেন তিনি।

Click to comment

Leave a Reply

Your email address will not be published.

Trending