“বরটা বড়ই বোকা, চিনতে পেলো বন্ধু”! কেকে বিতর্কে অবশেষে স্বামীর পক্ষে রূপঙ্কর-পত্নী, ফেসবুকে লিখলেন কবিতা, আবার শুরু ট্রোলিং – Tolly Tales
Connect with us

Entertainment

“বরটা বড়ই বোকা, চিনতে পেলো বন্ধু”! কেকে বিতর্কে অবশেষে স্বামীর পক্ষে রূপঙ্কর-পত্নী, ফেসবুকে লিখলেন কবিতা, আবার শুরু ট্রোলিং

Published

on

কেকে বিতর্কে গতকাল অবশেষে মুখ খুললেন সংগীতশিল্পী রূপঙ্কর বাগচী। সোমবার থেকেই তিনি সোশ্যাল মিডিয়ায় রাজত্ব করছেন। এখনও সেই রেশ কাটেনি।

এর মধ্যে আবার একটি কারণে আলোচনায় রূপঙ্কর। এবার গায়কের স্ত্রী মুখ খুলেছেন। স্বামীর পাশে দাঁড়াতে দেখা গেলো চৈতালীকে। তিনি এবার স্বামীর সেই বিস্ফোরক বক্তব্যের পক্ষে মুখ খুললেন।

গতকাল কেকে বিতর্কে রূপঙ্কর জানান তাঁর একটা ভিডিয়ো গোটা পরিবারকে চরম বিপদের দিকে ঠেলে দেবে সেটা তিনি ভাবেননি। স্ত্রী চৈতালী লাহিড়ি সরাসরি KK প্রসঙ্গ টানেননি। সোশ্যাল মিডিয়ায় একটি কবিতা লিখেছেন যার মাধ্যমে নিজের মনের ভাব সম্পূর্ণ ফুটিয়ে তুলেছেন তিনি। অসময়ে বন্ধু চেনা নিয়ে ইঙ্গিতপূর্ণ মন্তব্য করার পাশাপাশি সন্তানকে নিয়ে তিনি ভীত, এমনটাই জানিয়েছেন রূপঙ্করের স্ত্রী।

কবিতায় লিখেছেন, “স্যোশাল মিডিয়া তোমার দেওয়া আ্যড্রনালিন রাশ/ ছোট্ট পরিবারের জীবনে নামিয়ে এনেছে ত্রাস।” তাঁর সংযোজন, “এমন কথা কি বলতে হয়, তুমি কি সমাজের হোতা?/ কে দিয়েছে মাথার দিব্যি? কেন নড়ল মাথার পোকা?/ নিজেকে নিয়ে বাঁচো, নিজের আখের গোছাও ওগো।”

রূপঙ্কর KK-র কনসার্টের আগে একটি ভিডিয়োতে বলেছিলেন তিনি এবং বাংলা ইন্ডাস্ট্রির অনেকেই KK-র থেকে ভালো গায়। কিন্তু তারপর অনেকেই সেটা সমর্থন করেননি। এই নিয়ে চৈতালী লেখেন “ভালোই হল চিনতে পেল বন্ধু এবং বাসা/সময় চেনায় কোনটা সত্যি আর কোনটা মরীচিকা”।

Click to comment

Leave a Reply

Your email address will not be published.

Trending