Mithai-Uma: মিঠাই-উমা-হংসিনী! বারুইপুরের স্টুডিওতে জমিয়ে শুটিং হয়েছে জি বাংলার মহিষাসুরমর্দিনী, সামনে চলে এলো বিহাইন্ড দ্যা সিন – Tolly Tales
Connect with us

Entertainment

Mithai-Uma: মিঠাই-উমা-হংসিনী! বারুইপুরের স্টুডিওতে জমিয়ে শুটিং হয়েছে জি বাংলার মহিষাসুরমর্দিনী, সামনে চলে এলো বিহাইন্ড দ্যা সিন

Published

on

আর বাকি দুটো সপ্তাহ তার পরের রবিবারেই মহালয়া। আগমনী সুর বেজে উঠেছে আকাশে বাতাসে ইতিমধ্যেই। চারিদিকে প্যান্ডেলের কাজ ৫০ শতাংশ শেষ। এবছর দুর্গাপূজা টা হইহই করেই হবে আবার পুরনো দিনের মতো।

মহালয়া মানেই তো এখন বিনোদন চ্যানেলে মহিষাসুরমর্দিনীর অনুষ্ঠান গুলোর মধ্যে লড়াই চলে কে কত ভালো অনুষ্ঠান করতে পারে সেই নিয়ে। চলতি বছরে যেমন স্টার জলসার মহিষাসুরমর্দিনী অনুষ্ঠানে অনেক চমক আছে। শিবের ভূমিকায় গঙ্গারাম, দুর্গা সোলাঙ্কি রায়, মহিষাসুরমর্দিনী রূপে অবতীর্ণ হচ্ছেন সোনামণি সাহা।

তবে এবার সোশ্যাল মিডিয়ায় পড়ে গেছে ধুমধাড়াক্কা ধামাকা তার কারণ জি বাংলা এখনো ঘোষণা করেনি কে কোন রূপে আসবে তার আগেই দিয়ে দিয়েছে বিহাইন্ড দ্যা সিন। যেখানে আমরা দেখতে পাচ্ছি ইধিকা আর গৌরীকে। চমক হিসেবে রয়েছে আরও তিনজন।

মিঠাই রয়েছে দুর্গার আরেক রূপে। সেই সঙ্গে উমাকেও দেখতে পাচ্ছি আবার লক্ষ্মী কাকিমা সুপারস্টারের হংসিনীও আছে। তবে আমাদের এই পথ যদি না শেষ হয়ের উর্মিকে এখনো দেখা যায়নি। সেই নিয়ে একটু খুব সৃষ্টি হয়েছে। সোশ্যাল মিডিয়ায় উর্মি ভক্তদের মধ্যে কিন্তু অনেকেই বলছেন যে এখনো তো পুরো দুর্গার রূপ দেখানো হয়নি নিশ্চয় সেখানে কোনো না কোনো রূপ রয়েছে উর্মির। এত চিন্তা করার কিছু নেই।

Click to comment

Leave a Reply

Your email address will not be published.

Trending