Entertainment

Ghore Ghore Zee Bangla: শুধু টিআরপির জন্য নাম দিয়েছে ‘ঘরে ঘরে জি বাংলা’! আদতে শুধু তারকাদের ঘরেই যাচ্ছে জি বাংলার এই নতুন শো, নতুন প্রমো প্রকাশ্যে আসতেই তুমুল Trolled 

সম্প্রতি শুরু হয়েছে জি বাংলার একটি নতুন রিয়ালিটি শো যার নাম ‘ঘরে ঘরে জি বাংলা’। বেশ কয়েক মাস ধরে এই রিয়ালিটি শো এর প্রচার করতে দেখা গিয়েছিল চ্যানেল কর্তৃপক্ষকে। আর সেই শোয়ের প্রমো সামনে আসতে দেখা যায় জি বাংলা কর্তৃপক্ষ পৌঁছে গিয়েছিল সাধারণ মানুষের ঘরে ঘরে। এবং সেই সঙ্গে জানা গিয়েছিল সপরিবারে অনুগামীরা খেলায় যোগদান করতে পারবেন। এমনটাই প্রচার করা হয় চ্যানেল কর্তৃপক্ষের মাধ্যমে।

তবে শুরুর প্রথম থেকেই বিভিন্ন সেলিব্রেটিদের বাড়িতে পৌঁছে যাচ্ছে জি বাংলা এবং এই খেলায় কেবলমাত্র সেলিব্রেটিদেরকে দেখা যাচ্ছে অংশগ্রহণ করতে। এবং সেই সঙ্গে তাদের পরিবারদেরই সামনে আনতে দেখা যাচ্ছে চ্যানেল কর্তৃপক্ষকে। এমনটাই অভিযোগ তুলছে অনুরাগীদের একাংশ।

প্রসঙ্গত এই অনুষ্ঠানের একটি নতুন পর্বের দৃশ্য সম্প্রতি ভাগ করে নেওয়া হয়েছে জি বাংলার ফেসবুক পেজে। যেখানে দেখা যাচ্ছে জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘লক্ষ্মী কাকিমা সুপারস্টার’ খ্যাত অভিনেত্রী অপরাজিতা আঢ্য একজনের বাড়ি পৌঁছে গেছেন ‘ঘরে ঘরে জি বাংলা’ শোটি নিয়ে।

আর এই দৃশ্য সামনে আসার পরেই নেটিজেনরা তাদের ক্ষোভ প্রকাশ করেছেন। তাদের কথায় সাধারণ মানুষ এই খেলায় অংশগ্রহণ করার সুযোগ পাচ্ছে না। প্রথম থেকেই বেশির ভাগ তরকাদেরকেই সামনে আনা হচ্ছে শুধুমাত্র টিআরপির জন্য।

আর এই খেলা খেলাতে সঞ্চালিকা এবং জি বাংলা কর্তৃপক্ষ শুধু তারকাদের বাড়িতেই যাচ্ছে এবং তাদের পরিবারের সাথেই খেলতে দেখা যাচ্ছে। যা দেখে রীতিমত বিরক্ত দর্শক। এখন এই অভিযোগ বার বার উঠছে অনুগামীদের মধ্য থেকে। সম্প্রতি এই ঘটনা নিয়ে সোশ্যাল মিডিয়াতে বেশ চাঞ্চল্য ছড়িয়েছে।

Nira